• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজকিরণের কাছে 'ভগবান' জঙ্গলমহলের কুটুম শুভেন্দু অধিকারী

রাজকিরণের কাছে 'ভগবান' জঙ্গলমহলের কুটুম শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। আর হবে নাই বা কেন? এক দুর্ঘটনার জেরে যখন ঝাড়গ্রামের (jhargram) রাজকিরণ পাত্রের (Rajkiran Patra) জীবন অনিশ্চিৎ হয়ে উঠছিল, সেই সময় খবর পৌঁছে গিয়েছিল শুভেন্দু অধিকারীর কাছে। চিকিৎসার জন্য কলকাতায় যাওয়ার খরচের ব্যবস্থা করে দেন। পাশাপাশি এসএসকেএম-এ অপারেশনও হয় মন্ত্রীর তত্ত্বাবধানে।

ফের দিলীপ ঘোষের গড়ে বড় ভাঙন! একাধিক প্রভাবশালী বিজেপি নেতার যোগ ঘাসফুল শিবিরে

রাজকিরণের পরিচিতি

রাজকিরণের পরিচিতি

ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নং ব্লকের আঠাঙ্গী গ্রাম। রাজকিরণের বাবা অপ্রকৃতিস্থ, মা নেই। অভাবের সংসারের ভার রাজকিরণেরই কাঁধে। সেই যুবকের ভবিষ্যৎ অনিশ্চিত করে দিয়েছিল এক মোটরবাইক দুর্ঘটনা।

দুর্ঘটনায় চোয়াল ভাঙে রাজকুমারের

দুর্ঘটনায় চোয়াল ভাঙে রাজকুমারের

গত ২৯ আগস্ট রাজকিরণের মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। রাজকিরণের চোয়াল ভেঙে যায়। গোপীবল্লভপুর হাসপাতাল রেফার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু বড় সার্জারির প্রয়োজন থাকায় রাজকিরণকে কলকাতায় নিয়ে যেতে বলা হয়। কিন্তু পরিবারের আর্থিক অবস্থা খারাপ থাকায় রাজকিরণকে কলকাতায় নিয়ে যাওয়া সম্ভব হচ্ছিল না।

 খবর পাওয়ার পরেই পৌঁছে যায় শুভেন্দু অধিকারীর সাহায্য

খবর পাওয়ার পরেই পৌঁছে যায় শুভেন্দু অধিকারীর সাহায্য

বেশ কিছু দিন ওই অবস্থাতেই বাড়িতে পড়ে থাকেন রাজকিরণ, দিন দিন অবস্থার অবনতিও হচ্ছিল। সেই খবর পৌঁছে গিয়েছিল রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর কাছে। অনিশ্চয়তার মেঘ কাটিয়ে রাজকিরণের কাছে এখন ভগবান রাজ্যের মন্ত্রী তথা জঙ্গলমহলের কুটুম শুভেন্দু অধিকারী। ১৩ সেপ্টেম্বর অনুগামীদের কাছ থেকে সেই খবর জানতে পারেন শুভেন্দু অধিকারী।

এসএসকেএমে পাঠানো থেকে আর্থিক সাহায্য, সবই মন্ত্রীর তত্ত্বাবধানে

এসএসকেএমে পাঠানো থেকে আর্থিক সাহায্য, সবই মন্ত্রীর তত্ত্বাবধানে

পরের দিনই রাজকিরণের ব্যাঙ্ক অ্যাকাউন্টে গোপীবল্লভপুর থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার আর্থিক সাহায্য পাঠান শুভেন্দু অধিকারী। এমনকী ওইদিন থেকে কলকাতায় তাঁদের থাকা-খাওয়ার ব্যবস্থা থেকে শুরু করে এসএসকেএমে অপারেশন- সব কিছুর ব্যবস্থা করেন শুভেন্দু অধিকারী। নিজে যখন কোভিড আক্রান্ত তখনও নিয়মিত রাজকিরণের চিকিৎসার যাবতীয় খবর নিয়েছেন মন্ত্রী।

সফল অস্ত্রোপচারের পর বাড়িতে ফিরেছেন রাজকুমার

সফল অস্ত্রোপচারের পর বাড়িতে ফিরেছেন রাজকুমার

গত ৫ অক্টোবর সফল অপারেশন হয়েছে রাজকিরণের। ৭ অক্টোবর বাড়িও ফিরেছেন, এখন তিনি ভালই আছেন। বিপদে এভাবে পাশে পেয়ে শুভেন্দু অধিকারীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাজকিরণের বন্ধু ও প্রতিবেশীরা। খুশি 'আমরা দাদার অনুগামী'র সদস্যরাও, যাঁরা জেলায় জেলায় এভাবেই শুভেন্দু অধিকারীকে আদর্শ মেনে সমাজসেবার কাজ চালিয়ে যাচ্ছেন।

English summary
Subhendu Adhikari Helps Jhargram youth Rajkiran Patra, who met with an motorbike accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X