নগ্ন মহিলাদের শরীরে ছাত্রীদের মুখ ইন্টারনেটে ভাইরাল, ফাঁস ছাত্রের কু-কীর্তি

Subscribe to Oneindia News

মহিলাদের নগ্ন ছবিতে ছাত্রীদের মুখ বসিয়ে সোশ্যাল মিডিয়ার পোস্টের অভিযোগে গ্রেফতার করা হল এক ছাত্রকে। এই নগ্ন ছবিকাণ্ডে সামনে এসে গেল এরিনা মাল্টিমিডিয়ার ফাইনাল ইয়ারের ছাত্রের কারসাজি। সে-ই স্থানীয় স্কুল-কলেজের ছাত্রীদের মুখ বিবস্ত্রা মহিলাদের শরীরের সুপার ইম্পোজ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিত। পুলিশ জানিয়েছে, ধৃত বিনোদ সোরেন স্টুডিও আড়ালে এইসব কাজ করে বেড়াত।

নগ্ন মহিলাদের শরীরে ছাত্রীদের মুখ ইন্টারনেটে ভাইরাল, ফাঁস ছাত্রের কু-কীর্তি

হাওড়ার জগাছায় ছাত্রীদের 'নগ্ন'-ছবিকাণ্ডে ধৃত যুবককে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। অন্তত ২৩ জন ছাত্রীর মুখ সুপার ইম্পোজ করে নগ্ন মহিলার শরীরে বসিয়ে ইন্টারনেটে ভাইরাল করেছে সে। এমনকী এই তালিকায় রয়েছে একজন শিক্ষিকাও। তাঁর মুখ নিয়েও এই কু-কীর্তি করেছে মাল্টিমিডিয়ার ওই ছাত্র।

ছাত্রীদের ছবি ভাইরাল হওয়ার পরই জগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়। তারই ভিত্তিতে হাওড়া সিটি পুলিশের সাইবার ক্রাইম শাখার হাতে তদন্তভার তুলে দেওয়া হয়। হাওড়ার ডোমজুড় থেকে সাইবার ক্রাইম থানার পুলিশ গ্রেফতার করে বিনোদকে। পুলিশ তাকে জেরা করে জানতে পারে, জগাছায় ওই যুবকের একটি স্টুডিও রয়েছে। ওই স্টুডিওতে বসেই সে এইসব কাজ করত।

তার স্টুডিওতে যারা ছবি তুলতে আসত, তাদের মুখের ছবি নিয়ে নগ্ন মহিলার ছবিতে বসিয়ে ভাইরাল করার নেশা পেয়ে বসেছিল তাকে। তার স্টুডিওতে তল্লাশি চালিয়ে প্রচুর অশ্লীল ছবি পাওয়া গিয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ক্যামেরা, কম্পিউটার ও ল্যাপটপ।

English summary
Student is arrested alleged by girl pix viral on Internet. He is accused for super-composing of girl students face with naked women

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.