• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যন্ত্রণায় কেটেছে ৮ মাস, স্বস্তির নিঃশ্বাস পেয়েছিলাম দিলীপদার ফোনে, অকপট শোভন

যন্ত্রণাদায়ক পরিস্থিতিতে কেটেছে আট মাস। সেই অসহনীয় অবস্থা কথায় বর্ণনা করতে পারব না। তবে দিলীপদার ফোন পেয়ে আশ্বস্ত হয়েছিলাম। আন্তরিকতার সেই ডাক ফেলতে পারিনি বলেই আজ আমি বিজেপিতে। মঙ্গলবার বিজেপির রাজ্য দফতের প্রথমবার পা রেখে সাংবাদিক বৈঠকে এমনই মন্তব্য করলেন কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

যন্ত্রণার আট মাস অবর্ণনীয়

যন্ত্রণার আট মাস অবর্ণনীয়

আট মাস দলের কোনও কর্মসূচিতে ছিলাম না। ৪০ বছর রাজনীতি করেও সম্পূর্ণ রাজনীতি বিমুখ হয়ে কীভাবে দিন কেটেছে তা অবর্ণনীয়। যা কষ্ট পেয়েছি, তা ভুলিয়ে দিয়েছে দিলীপদার আন্তরিকতা। দিলীপদার নম্বর আমার কাছে ছিল না। বৈশাখীর মাধ্যমেই আলাপ দিলীপ ঘোষের সঙ্গে। দিলীপদা আমাকে য়ে আন্তরিকতা দেখিয়েছেন, তা ভোলার নয়।

বাম আমলকেও হারমানায় তৃণমূল

বাম আমলকেও হারমানায় তৃণমূল

এদিন তৃণমূলকে একহাত নিয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন, পঞ্চায়েত নির্বাচনের সময়ই তৃণমূলের লাগামহীন সন্ত্রাসের সমালোচনা করেছিলেন। এদিনও করলেন। বিজেপি দফতরে বসে তিনি বলেন, বাম আমলের সন্ত্রাসকেও হার মানায় তৃণমূল সরকার। বাম জমানার চেয়েও খারাপ পরিস্থিতি।

সন্ত্রাসের মুখে বিপন্ন রাজনীতি

সন্ত্রাসের মুখে বিপন্ন রাজনীতি

তিনি বলেন, বাম আমলের চেয়েও বেশি সন্ত্রাসের মুখে জীবন বিপন্ন করে রাজনীতি করতে হচ্ছে আজ। বিরোধীরা আক্রান্ত। এই অবস্থায় বাংলাকে সন্ত্রাসমুক্ত করার সময় এসে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ভুল নীতিতে দল চালাচ্ছেন। দলে তাঁর কোনও নিয়ন্ত্রণ নেই। তাই এই দলকে বাংলার ক্ষমতা থেকে হটাতে হবে।

একই সাথে হাত ধরে চলব

একই সাথে হাত ধরে চলব

দিলীপ ঘোষকে পাশে নিয়ে শোভন এদিন বলেন, নারদকাণ্ডে আমার বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। অনেক খারাপ সময় গিয়েছে। সেইসব খারাপ সময়ে বৈশাখী আমার পাশে দাঁড়িয়েছে। বৈশাখী আমার বিপদের বন্ধু। কঠিন পরিস্থিতিতে পাশে দাঁড়িয়ে প্রতিকূলতা দূর করেছে। আজ আমরা বিজেপিতে, সকলে মিলে একসঙ্গে লড়ব।

একজন ভালো কর্মী হতে চাই

একজন ভালো কর্মী হতে চাই

শোভন বলেন, দল আমাকে যে দায়িত্ব দেবে আমি মাথা পেতে নেব। আমি একজন ভালো কর্মী হতে চাই। কর্মী হয়ে বাংলার মানুষকে সন্ত্রাসের হাত থেকে বাঁচাতে চাই। বাংলা মানুষ তৃণমূলকে তাদের ঠিকাদার ভেবেছিল। কিন্তু বাংলার মানুষের সেই আস্থা রাখতে পারেনি তৃণমূল। তাই তাঁদের বিদায় করে দিতে হবে।

English summary
Sovan Chatterjee eight month’s suffers in facilitation ceremony in BJP office. Sovan and Baishakhi are facilitated by State BJP leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X