Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন নম্রতাকে টাকা, দিলেন সাফাই, এবার হয়তো শাসকদলের কাছাকাছি ঋতব্রত

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

বর্তমানে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ থেকে বাঁচতে কি এবার তৃণমূলের শরণ নিচ্ছেন ঋতব্রত, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। অভিযোগকারী নম্রতা দত্ত পুলিশের কাছে যাওয়ার আগেই গরফা থানায় অভিযোগ দায়ের করেছেন এই বিতর্কিত সাংসদ।

কেন নম্রতাকে টাকা দিলেন সাফাই, এবার হয়তো শাসকদলের কাছাকাছি ঋতব্রত

তাঁকে ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগ করে ইতিমধ্যেই গরফা থানায় অভিযোগ দায়ের করেছেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। চিঠিতে ঋতব্রত জানিয়েছেন, অসহায় মহিলা হিসেবে নম্রতা দত্তকে সাহায্য করতে গিয়েছিলেন তিনি। কিন্তু চাহিদা বাড়তে থাকায় তিনি নম্রতার থেকে দূরত্ব তৈরি করেন বলে অভিযোগপত্রে জানিয়েছেন ঋতব্রত। ২০ জুলাই এবং ৪ অক্টোবর তিনি দুদফায় ২.২৫ লক্ষ এবং ২.৫ লক্ষ টাকা নম্রতাকে দিয়েছেন তিনি।

সাধারণের মনে প্রশ্ন উঠছেই, দেশের ৭৫০ জন বিশিষ্ট ব্যক্তিদের একজন কী এমন করলেন যে তাঁকে ভয় দেখিয়ে অনায়াসেই টাকা আদায়ের কাজ চলছে। তাহলে কি ঋতব্রত সম্পূর্ণ নির্দোষ আর বালুরঘাটের বাসিন্দা নম্রতা দত্ত যা বলছেন তা সবই মিথ্যা। যদিও সিপিএম থেকে বহিষ্কৃত সাংসদের কাছ থেকে এবিষয়ে কোনও উত্তর পাওয়া যায়নি। যদিও এখনও টুইটারে তাঁর যুদ্ধ জারি রেখেছেন নম্রতা দত্ত।

তবে এই অভিযোগ থেকে বাঁচতেই কি শাসকদলের পুলিশের শরণে ঋতব্রত, উঠছে প্রশ্ন। গরফা থানায় আগে থেকেই ঋতব্রত অভিযোগ করায় বিষয়টির তদন্ত আপাতত কলকাতা পুলিশের হাতেই থাকবে। যাঁর নেতৃত্বে রাজীব কুমার।

রাজনৈতিক মহল এবং পুলিশ মহলের একাংশের বক্তব্য, আপাতত এই তদন্তে শাসকদলের সিদ্ধান্তই বড় হয়ে দেখা দিতে পারে।

তাই দিন দুয়েক আগে দিল্লিতে মুকুল রায়ের সঙ্গে বৈঠক করলেও ভবিষ্যতে ঋতব্রত কী করেন এখন সেটাই দেখার।

English summary
Ritabrata Banerjee filed a fir against namrata dutta at Garfa police station.
Please Wait while comments are loading...