• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনা কাঁচামাল বয়কটের ডাক দিচ্ছে শহরে রিয়েল এস্টেট নির্মাতারা

  • |
Google Oneindia Bengali News

চিনা-ভারত সংঘাতের আবহে এবার চিনা কাঁচামাল বয়কটের ডাক দিচ্ছে শহরের বড়বড় রিয়েল এস্টেট নির্মাতারা। সূত্রের খবর, এদিনই চিনা সংস্থা গুলির থেকে আর কোনও কাঁচামাল কেনা হবে না বলে জানিয়েছে রিয়েল এস্টেট নির্মাণকারী সংস্থা ক্রেডাই ন্যাশানাল।

চিনা কাঁচামাল বয়কটের ডাক দিচ্ছে শহরে রিয়েল এস্টেট নির্মাতারা

সূত্রের খবর, ইতিমধ্যেই ক্রেডাই ওয়েস্ট বেঙ্গল চ্যাপ্টারের সমস্ত সদস্যদের চিনা পণ্য ব্যবহার থেকে বিরত থাকতে বলা হয়েছে বলে জানা যাচ্ছে। বর্তমানে ক্রেডাই ওয়েস্ট বেঙ্গলের হাতে থাকা প্রায় ৯০০ টি প্রজেক্টে এই সিদ্ধান্তের সরাসরি প্রভাব পড়বে বলে জানা যাচ্ছে। সাধারণত ক্রেডই বেঙ্গল, ক্রেডাই হাওড়া-হুগলী এবং ক্রেডাই উত্তরবঙ্গকে উপস্থাপন করে ক্রেডাই ওয়েস্ট বেঙ্গল চ্যাপ্টার।

গত সপ্তাহে লাদাথে চিনের সঙ্গে সেনা সংঘর্ষে প্রাণ ভারতীয় জওয়ান প্রতি শ্রদ্ধা জানাতেই ক্রেডাই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানানো হয়েছে। এর জেরে এই খাতে জড়িত ভারতের প্রায় ২৫০ টি ক্ষুদ্র ও মাধঝারি শিল্প সংস্থা লাভবান হতে পারে। ক্রেডাই ওয়েস্ট বেঙ্গল চ্যাপ্টারের সভাপতি সুশীল মোহতা এই প্রসঙ্গে বলেন, “সীমান্তে মৃত সেনাদের প্রতি আমাদের শ্রদ্ধা জানাতে এবং স্বদেশী দ্রব্যের ব্যবহার বাড়াতে বর্তমানে আমরা চিনা পণ্য বয়কটের ডাক দিচ্ছি। ইতিমধ্যেই আমাদের সঙ্গে যুক্ত প্রায় ৪০০ সদস্য সংস্থাকে চিনা পণ্য বর্জন করতে বলা হয়েছে।”

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

কামাল করলেন বাবা রামদেব, পতঞ্জলি বাজারে নিয়ে এল কোভিড-১৯-এর ওষুধকামাল করলেন বাবা রামদেব, পতঞ্জলি বাজারে নিয়ে এল কোভিড-১৯-এর ওষুধ

English summary
Real estate makers call for boycott of Chinese products
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X