• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোচবিহারে শুক্রবার সভা হচ্ছেই, আসছেন অমিত শাহও, স্পষ্ট ঘোষণা দিলীপের

কোচবিহারে শুক্রবার সভা হচ্ছেই। কলকাতা হাইকোর্টের সিদ্ধান্তের ওপরে নির্ভর করছে রথযাত্রার ভবিষ্যত। এমনটাই জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যে সময়ে সভা হওয়ার কথা ছিল তা হবে, তবে আদালতের সিদ্ধান্তের ওপরে রথযাত্রা নির্ভর করছে।

শুক্রবার সকালে শুনানি

শুক্রবার সকালে শুনানি

শুক্রবার সকাল সাড়ে দশটায় রথযাত্রা নিয়ে আদালতে শুনানি। মূল কর্মসূচির দশ ঘণ্টা আগে এভাবে কিছু বন্ধ করা সম্ভব নয়। বিভিন্ন জেলা থেকে মানুষ কোচবিহারে হাজির হয়ে গিয়েছেন। এরা সকলেই রথযাত্রার সূচনার যে সভা তাতে যোগ দেবেন। বিজেপির শীর্ষ নেতৃত্ব মঞ্চে হাজির থাকবেন।

দিলীপের বক্তব্য

দিলীপের বক্তব্য

দিলীপ বলেছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ আসছেন। আদালত কোনও রায় দেয়নি। তাই রথযাত্রা স্থগিত এমন কথা বলা যাবে না। তৃণমূল সরকার বারবার বিজেপির কর্মকাণ্ডকে আটকানোর প্রস্তুতি করে গিয়েছে। আগাম প্রস্তুতি নেওয়া ছিল। সেই অনুযায়ী আদালতের দ্বারস্থ হয়েছে বিজেপি। এমনটাই জানিয়েছেন দিলীপ।

দিলীপের আক্রমণ

দিলীপের আক্রমণ

পাল্টা সরকারকে তোপ দেগে দিলীপ বলেছেন, এই সরকার শিক্ষকদের ডিএ দিতে পারে না, বিষমদে মৃত্যু আটকাতে পারে না। জঙ্গলমহলে মৃত্যু বন্ধ হয় না। তবে এরা বিজেপিকে আটকানোর সমস্ত চেষ্টা করে যাচ্ছে।

সাঙ্গ প্রস্তুতি

সাঙ্গ প্রস্তুতি

রথযাত্রা স্থগিত একথা মানতে রাজি নন দিলীপ। রথযাত্রা না হলেও সভা হবেই। এমনকী বিভিন্ন জেলায় যত সভা করার প্রস্তুতি নেওয়া হয়েছে তা কার্যকর করার ইঙ্গিত দিয়েছেন দিলীপ। ফলে নরেন্দ্র মোদী যে সভা করবেন সেটাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

English summary
Rath rally shall be organised in Cooch Beher on Friday itself, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X