মনোনয়ন ঘিরে ফের অশান্ত বাঁকুড়া, বিজেপি-র পর এবার আক্রান্ত সিপিএম

Subscribe to Oneindia News

পঞ্চায়েত নির্বাচনের প্রথম মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে বাঁকুড়ার রানিবাঁধে। গতকালই রানিবাঁধে রাজনৈতিক সংঘর্ষে প্রাণ হারিয়েছেন বিজেপি প্রার্থী অজিত মুর্মু। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই ফের একবার বাঁকুড়ায় রাজনৈতিক হিংসার খবর। পঞ্চায়েতের মনোনয়ন পেশের চতুর্থ দিনেও অব্যাহত রইল শাসক দল ও বিরোধীদের সংঘর্ষ।

মনোনয়ন ঘিরে ফের অশান্ত বাঁকুড়া, বিজেপি-র পর এবার আক্রান্ত সিপিএম

[আরও পড়ুন:পঞ্চায়েত নির্বাচন ঘিরে হিংসার ঘটনায় বিজেপি-কে হুঁশিয়ারি পার্থর]

মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র উত্তেজনা ছড়ায় বাঁকুড়ার বহু এলাকায়। জেলা প্রায় সবকটি ব্লকেই এদিন ছোট বড় সংঘর্ষের খবর এসেছে। এদিন শাসক দলের সঙ্গে বিরোধ বাধে সিপিএমের। সোনামুখী ব্লক এলাকার দশটি গ্রাম পঞ্চায়েত থেকে সিপিএম কর্মীরা মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় তাঁদের গা়ডি থেকে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে উপস্থিতি ছিলেন পুলিশ কর্মীরা। পুলিশের সামনে এই ঘটনা ঘটলেও কার্যত সেখানে নির্বিকার ছিল প্রশাসন। এরপর ব্লক অফিসের দিকে সিপিএম কর্মীরা যেতে থাকলে, রাস্তায় তাদের এপর চড়াও হয় তৃণমূলকর্মীরা। এমনই অভিযোগ সিপিএম-এর। ঘটনায় আহত হয়েছেন সিপিএম বিধায়ক অজিত রায়।

এদিন সিপিএম কর্মীদের ওপর বাঁশ, লাঠি, বন্দুক নিয়ে তাড়া করে তৃণমূল কর্মীরপ। এমনই দাবি করেছেন সিপিএম নেতা অজিত রায়। যদিও স্থাীয় তৃণমূল নেতৃত্ব সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। উল্লেখ্য, মনোনয়নের ঘটনায় বিরোধীদের বার বার আক্রান্ত হওয়ার ঘটনা নিয়ে ক্ষুব্ধ বিরোধী শিবির। তাদের দাবি বিডিও থেকে পুলিশ কেউই হিংসার ঘটনার অভিযোগ কানে নিচ্ছেন না। বহু জায়গাতেই পুলিশের সামনেই চলছে শাসকদলের মারধর।

[আরও পড়ুন: পঞ্চায়েতের মনোনয়ন পেশ নিয়ে ধুন্ধুমার কাটোয়ায়, তৃণমূল-বিজেরি সংঘর্ষ ঘিরে রণক্ষেত্র]

English summary
Political clash at Bankura of west Bengal over Panchayat Election.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.