বিজেপির যুব মোর্চার মিছিলকে ঘিরে কাঁথিতে ধুন্ধুমার, মিছিলের অনুমতি ডিভিশন বে়ঞ্চের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বিজেপির যুব মোর্চার মিছিলকে ঘিরে ধুন্ধুমার কাঁথিতে। কেন্দ্রীয় মন্ত্রীর উপস্থিতিতে দিঘা থেকে প্রতিরোধ সংকল্প অভিযান শুরু হয়। যদিও পুলিশ তা আটকে দেওয়ায় বচসায় জড়িয়ে পড়েন স্থানীয় বিজেপি নেতারা।

বিজেপির যুব মোর্চার মিছিলকে ঘিরে কাঁথিতে ধুন্ধুমার

বৃহস্পতিবার সকালে বিজেপির যুব মোর্চার কর্মীরা বাইক মিছিল শুরু করতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশ মিছিল আটকে দেওয়ায় প্রথমে পুলিশের সঙ্গে বাদানুবাদ, পরে বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তিতও হয়।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ১১ জানুয়ারি কাঁথি থেকে বাইক মিছিল করার কথা ছিল বিজেপির। ১৮ জানুয়ারি সেই মিছিল শেষ হওয়ার কথা কোচবিহারে। প্রথমে সেই মিছিলের অনুমতি দেয়নি রাজ্য পুলিশ। এরপর মিছিলের অনুমতি চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয় বিজেপি যুব মোর্চা। বুধবার বিজেপি যুব মোর্চার সংকল্প অভিযান ঘিরে হাইকোর্টেও লড়াই হয় দুপক্ষের। হাইকোর্টের নির্দেশ মতো বৃহস্পতিবার শুরু হয় যুব মোর্চার সংকল্প অভিযান। যদিও বৃহস্পতিবার সকালেই হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে আবেদন করে রাজ্য।

রাজ্য আবেদনে জানায় একটি অনুমোদনহীন সংস্থাকে কী ভাবে মিছিলের অনুমতি দেওয়া হল। বুধবারের রায়ের ওপর স্থগিতাদের চাওয়া হয়।  এর পরে বৃহস্পতিবার বিকেলের দিকে তাদের রায়ে ডিভিশন বেঞ্চ বিজেপি যুব মোর্চাকে মিছিলের অনুমতি দেয়। একইসঙ্গে আদালতের তরফ থেকে বিষয়টি দেখাশোনার জন্য স্পেশাল অফিসারও নিয়োগ করা হয়।

English summary
Police stopped BJP yuba morcha's bike rally at Contai

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.