• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘শ্যুট-অ্যাট-সাইটে’র নির্দেশ পুলিশের! দিল্লির হিংসায় আগুন জ্বলছে, বাড়ছে মৃত্যু

দিল্লি জ্বলছে। বাড়ছে হিংসা, মৃত্যুও। এই অবস্থায় উত্তর-পূর্ব দিল্লির জাফরাবাদের রাস্তা বিক্ষোভমুক্ত করা হল। সিএএবিরোধী বিক্ষোভকারীরা রবিবার থেকে বিক্ষোভ আন্দোলন শুরু করেছিলেন জাফরাবাদে। মঙ্গলবার রাতে দিল্লি পুলিশ তা সাফ করেছে। দিল্লির উত্তেজনাকর পরিস্থিতির মধ্যে পুলিশ 'শ্যুট-অ্যাট-সাইটে'র নির্দেশ দিয়েছিল। যদিও দিল্লি পুলিশ তা অস্বীকার করেছে।

‘শ্যুট-অ্যাট-সাইটে’র নির্দেশ দিল্লিতে! হিংসায় বাড়ছে মৃত্যু

দিল্লির উত্তর-পূর্বাঞ্চলে ব্যাপক হিংসার মধ্যেও একটি সড়ক থেকে বিক্ষোভকারীদের হটানো গিয়েছে। একের পর এক প্রাণহানির খবর মিলছে, পাশাপাশি দেড় শতাধিক মানুষ আহত হয়েছেন। তাদের মধ্যে ৭০ জনের শরীরে গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। দিল্লির হিংসায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ জনে। পুলিশ শান্তি ও সম্প্রীতির আবেদন করেছে। গুজব থেকে স্থানীয়দের সতর্ক থাকতে বলা হয়েছে।

এদিকে একটি প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লিতে শ্যুট-অ্যাট-সাইটের নির্দেশ জারি করা হয়েছে। তা মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প রাত ১০টায় রওনা হওয়ার পরে কার্যকর হবে। এই পদক্ষেপের লক্ষ্য উত্তর-পূর্ব জেলায় দাঙ্গার মতো পরিস্থিতি প্রশমিত করা। মঙ্গলবার সহিংসতার প্রেক্ষাপটে দিল্লি পুলিশ একটি বিবৃতি জারি করেছে, তাতে বাসিন্দাদের সংযম রাখতে এবং গুজবে মনোযোগ দেওয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে।

English summary
The police has issued ‘shoot-at-sight’ orders to the police personnel in Delhi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X