• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পঞ্চায়েত ভোটে জিতবে তৃণমূলই, আদালতে পেশের আগে বার্তা পার্থ চট্টোপাধ্যায়ের

পঞ্চায়েত ভোটে জিতবে তৃণমূলই, আদালতে পেশের আগে বার্তা পার্থ চট্টোপাধ্যায়ের
Google Oneindia Bengali News

পঞ্চায়েত নির্বাচনে জিতবে তৃণমূলই। সোমবার আদালতে ঢোকার মুখে এমনই দাবি করেছেন নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। দল থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে আগেই। তারপরেও দলের উপরে আস্থা রেখেছেন তিনি। আজ ফের আদালতে জামিনের আর্জি জানাবেন পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে ইডিও তৈরি জামিনের বিরোধিতা করে পোক্ত প্রমাণ নিয়ে।

কী বললেন পার্থ চট্টোপাধ্যায়

কী বললেন পার্থ চট্টোপাধ্যায়

এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আজ ফের ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হয় তাঁতে। আদালতে ঢোকানোর মুখে গাড়ি থেকে নেমে সাংবাদিকদের প্রশ্নের মুখে ফের বললেন পার্থ চট্টোপাধ্যায়। এবার তিনি পঞ্চায়েত ভোট নিয়ে কথা বলেছেন। পার্থ বলেছেন পঞ্চায়েত ভোটে জিতবে তৃণমূলই। পার্থর মুখে ফের দলের কথায় নতুন করে জল্পনা বেড়েছে।

ফের আদালতে পার্থ

ফের আদালতে পার্থ

আজ ফের আদালতে পেশ করা হল পার্থ চট্টোপাধ্যায়কে। আলিপুরের বিশেষ সিবিআই আদালতে তাঁকে পেশ করা হয়। জামিনের আর্জি নিয়েই পার্থ চট্টোপাধ্যায় আদালতে হাজিরা দিতে আসেন। গত ২২ জুলাই নিয়োগ দুর্নীতি কাণ্ডে তাঁকে গ্রেফতার করে ইডি। তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের একাধিক বাড়ি থেকে বিপুল টাকার হদিশ পেয়েছেন তদন্তকারীরা। সেই সঙ্গে পার্থ চট্টোপাধ্যায় েবং অর্পিতা মুখোপাধ্যায়েক নামে রাজ্যের একাধিক জায়গায় বিপুল সম্পত্তির হদিশ মিলেছে।

পার্টি কতটা পাশে

পার্টি কতটা পাশে

যতবারই সংবাদ মাধ্যমের সামনে গ্রেফতারির পর পার্থ চট্টোপাধ্যায় মুখোমুখি হয়েছেন ততবারই তৃণমূল কংগ্রেসের হয়ে কথা বলেছেন তিনি। বারবারই তিনি বলেছেন তিনি তৃণমূলের পাশে রয়েছেন। এবং তৃণমূলের প্রতি বারবারই আস্থা রয়েছে বলে জানিয়েছেন। এমনকী দলনেত্রীর উপর তাঁর আস্থা রয়েছে বলে জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু তাতে পার্টিকে কতটা তিনি পাশে পাবেন সেটা স্পষ্ট নয়। কারণ গ্রেফতারির পর পার্থ চট্টোপাধ্যায়কে এক প্রকার দল থেকে ঝেড়ে ফেলে দিয়েছেন। গ্রেফতারির পরেই তাঁকে মহাসচিবের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তারপরে মন্ত্রিসভা থেকেও বহিষ্কার করা হয়। নিজেেক নির্দোষ প্রমাণ করে আসতে পারলে ফের তাঁকে দলে গ্রহণ করা হবে বলে জানানো হয়েছিল।

ষড়যন্ত্রের শিকার

ষড়যন্ত্রের শিকার

গ্রেফতারির পর পার্থ চট্টোপাধ্যায় দাবি করেছিলেন তিনি ষড়যন্ত্রের শিকার। কিন্তু সেই ষড়যন্ত্র তাঁর বিরুদ্ধে কে করেছে তার কোনও সদুত্তর দেননি তিনি। গত ৭৫ দিন ধরে তিনি জেলে রয়েছেন তিনি। অথচ তাঁর নাম নেই চার্জশিটে। এমনকী নিয়োগ দুর্নীতির কোনও এফআইআরেও তাঁর নাম নেই। তারপরেও তাঁকে আটকে রাখা হয়েছে জামিন দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী।

 গত পাঁচ বছরে গুজরাতে বিজেপি ১৬৩ কোটি টাকা অনুদান পেয়েছে, রিপোর্ট অ্যাসোসিয়েশন ফর ডেমোক্র্যাটিক রিফর্মের গত পাঁচ বছরে গুজরাতে বিজেপি ১৬৩ কোটি টাকা অনুদান পেয়েছে, রিপোর্ট অ্যাসোসিয়েশন ফর ডেমোক্র্যাটিক রিফর্মের

English summary
Partha Chatterjee claimed TMC will win in Panchyet election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X