• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনায় মৃত্যুর তথ্য গোপণের অভিযোগ, মমতার বিরুদ্ধে সুর চড়ালেন বিরোধীরা

  • By অভীক
  • |

রাজ্যে করোনায় মৃত্যু ও আক্রান্ত তথ্য নিয়ে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের তথ্যের বিস্তর ফারাক। যা নিয়ে সরকারের বিরুদ্ধে কোমর বেঁধেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তীব্র আক্রমণ জানিয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলি।

রাজ্যে করোনায় মৃত্যুর তথ্য গোপণের অভিযোগ, মমতার বিরুদ্ধে সুর চড়ালেন বিরোধীরা

শুক্রবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের আপডেট অনুযায়ী রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২৫৫। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের আপডেট অনুযায়ী রাজ্যে করোনা অ্যাকটিভ সংখ্যা হওয়ার কথা ১৯৪ জন। কারণ, বৃহস্পতিবার বিকেলে নবান্নে মুখ্যসচিব রাজীব সিনহা জানিয়েছিলেন পশ্চিমবঙ্গে করোনা অ্যাকটিভ ১৪৪ জন। যা স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়। রাজ্য এবং কেন্দ্রের তথ্যের মধ্যে ফারাক অনেকটাই। কেন্দ্রীয় সরকারি তথ্য অনুযায়ী, সেরে উঠেছেন ৫১ জন। মৃত্যু হয়েছে ১০ জনের।

এনিয়ে বিরোধী দলনেতা আব্দুল মান্নান মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে একটি চিঠি লিখেছেন। সেই চিঠিতে উল্লেখ রয়েছে বেশ কিছু করোনা আক্রান্তের মৃত্যুর ঘটনার কথা। পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু তথা আক্রান্তের সংখ্যা সঠিক বলছে না রাজ্য সরকার। একই অভিযোগ বামফ্রন্টের নেতাদের। এমন আক্রমণের মুখে পড়েও অবিচল রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। রাজ্যের করোনা আক্রান্তদের তালিকায় ৬১ জনের নাম কম দেখানো হয়েছে বলে অভিযোগ।

করোনা যুদ্ধে কতদিনের 'স্থানীয় লকডাউন' প্রয়োজন! গবেষণায় তাক লাগানো তত্ত্ব উঠল

English summary
Opposition allegs coronavirus death hide mamata government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X