পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন ঘিরে হিংসার বলি বাঁকুড়ায় , মৃত বিজেপি প্রার্থী

Subscribe to Oneindia News

পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন ঘিরে অশান্তির আগুন ইতিমধ্যেই ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়। আর এদিন এই হিংসার জেরে মর্মান্তিক ঘটনা ঘটে বাঁকুড়াতে। সেখানের রানিবাঁধ অঞ্চলে তৃণমূল-বিজেপি সংঘর্ষের জেরে মারা গিয়েছেন এক বিজেপি কর্মী। বিজেপি-র অভিযোগ, তৃণমূলের ছোঁড়া বোমার আঘাতে মৃত্যু হয়েছে বিজেপি প্রার্থী অজিত মুর্মুর। জানা গিয়েছে তাংকে বিডিও অফিস থেকেই মারধর করতে থাকে তৃণমূল কর্মীরা। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

 পঞ্চায়েতের মনোনয়ন ঘিরে হিংসার বলি বাঁকুড়ায়

এর আগে , দক্ষিণ বাঁকুড়ার বিভিন্ন অঞ্চলে পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় দিনভর। খাতরা, তালড্যাংরার মতো ব্লকে পরিস্থিতি বেশ উদ্বেগজনক ছিল, বলে সূত্রের দাবি । সেখানে দফায় দফায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে চলে সংঘর্ষ। বিরোধীদের মনোনয়ন জমা না দিতে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও সংঘর্ষের তত্ত্ব মেনে নেননি জেলাশাসক মৌমিতা গোদরা বসু। তিনি এ সংক্রান্ত কোনও অভিযোগ পাননি বলে জানিয়েছেন। পুলিশ সুপার সুখেন্দু হীরা জানান সমস্ত অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে সমস্ত ঘটনার।

এদিকে, রাজ্যে পঞ্চায়েত নির্বাচন যতই কাছে আসছে ক্রমেই বাড়তে থাকছে রাজনৈতিক সংঘর্ষ । এদিন সকাল থেকে পঞ্চায়েতের মনোনয়ন জমা দেওয়া ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে হুগলি, রায়গঞ্জ , ২৪ পরগনার বিভিন্ন এলাকায়। এদিকে, জায়গায় জায়গায় হিংসরা ঘটনার বিরুদ্ধে সুপ্রিমকোর্টের দ্বারস্থ হতে চলেছে রাজ্য বিজেপি।

English summary
One bjp worker died in west bengal's Bankura over panchayat Election nomination.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.