• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশকে ফুটবল গোলাপ, 'খেলা খেলা হবে' স্লোগান বাম ছাত্রসংগঠনের গলায়

  • By অভীক
  • |

নবান্ন অভিযানে গিয়ে 'জখম' বাম যুব ও ছাত্র সংগঠনের কর্মীর মইদুল ইসলাম মিদ্যার মৃত্যুর প্রতিবাদে দিনভর রাজ্য জুড়ে চলল পথ অবরোধ-মিছিল-থানা ঘেরাও। পোড়ানো হল মুখ্যমন্ত্রীর কুশপুতুল। বর্ধমানের পূর্বস্থলী স্টেশনে রেল অবরোধের পাশাপাশি, বসিরহাটের একাধিক জায়গায় প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি করলেন বিক্ষোভকারীরা।

পুলিশকে ফুটবল গোলাপ, খেলা খেলা হবে স্লোগান বাম ছাত্রসংগঠনের গলায়

এদিন সীমান্ত রোডে ফুটবল খেলতে খেলতে মইদুল মৃত্যুর অভিনব প্রতিবাদ ডি ওয়াই এফ আই। বসিরহাট মহাকুমার বসিরহাট থানার টাউন হল ইটিন্ডা রোড থেকে প্রায় দুই কিলোমিটার বসিরহাট থানা পর্যন্ত রাস্তায় ফুটবল খেলতে খেলতে বসিরহাট থানার সামনে বিক্ষোভ বাম ছাত্র সংগঠনের সঙ্গে জোট বাঁধল কংগ্রেস।

বুধবার বিকেল পাঁচটা থেকে এই অভিনব বিক্ষোভ দেখান বাম ও কংগ্রেসের ছাত্র সংগঠন থেকে শুরু করে নেতা কর্মী-সমর্থকেরা। এদিন রোড ইটিন্ডা রোডে ফুটবল নিয়ে রাস্তায় খেলতে খেলতে বসিরহাট থানার সামনে এক অভিনব বিক্ষোভ সমাবেশ করেন। মহিদুল ইসলাম মৃত্যুর ঘটনায় প্রতিবাদে বসিরহাট থানার পুলিশ আধিকারিকদের হাতে গোলাপ ও ফুটবল দিয়ে এই প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি করার পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করে থানার সামনে। সব মিলিয়ে এই অভিনব প্রতিবাদ দেখল বসিরহাট শহরের মানুষেরা।

প্রসঙ্গত, নবান্ন অভিযানে DYFI কর্মীর মইদুল ইসলাম মিদ্যার মৃত্যুতে গোটা রাজ্য জুড়ে ক্ষোভের আগুন ছড়িয়েছে। বামেদের অভিযোগ, পুলিসের লাঠিচার্জের কারণে মৃত্যু হয়েছে মইদুলের। তাঁর মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্তের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু মৃত বাম যুবকর্মীকে হাসপাতালে ভর্তি করার পরও কেন পুলিশ বা বাড়ির লোককে জানানো হল না? সে প্রশ্নও তোলা হয়েছে রাজ্য প্রশাসনের তরফে। এসবের মাঝেই এদিন মইদুলের মৃত্যুর প্রতিবাদে পথে নামল বাম যুব ও ছাত্র সংগঠনের সদস্যরা।

প্রসেনজিতের বিজেপি 'ঘনিষ্ঠতা', নিশানা করলেন 'বামপন্থী' শ্রীলেখা

English summary
Now Left students chant Khela Hobe slogan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X