• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাত ১২টা পর্যন্ত বাড়ির সামনে ধুসর রঙের গাড়ি, মা-দাদার বক্তব্যে কাশীপুর কাণ্ডে ঘনীভূত রহস্য

Google Oneindia Bengali News

কাশীপুরে বিজেপি কর্মী মৃত্যুর ঘটনায় ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। মৃতের মা এবং দাদা দাবি করেছে ঘটনার আগেরদিন অনেক রাত পর্যন্ত বাড়ির সামনে একটি ধূসর রঙের গাড়ি দাঁড়িয়ে ছিল। অর্জুন চৌরাসিয়ার মা এবং দাদা দুজনেই সেই ধুসর রঙের গাড়িিটর কথা উল্লেখ করেছিলেন। তাতেই আরও চড়ছে জল্পনার পারদ। এই গাড়িটি কেন হঠাৎ করে এলাকায় ঢুকেিছল তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

কাশীপুর কাণ্ডে নতুন রহস্য

কাশীপুর কাণ্ডে নতুন রহস্য

কাশীপুরে বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনায় নতুন রহস্য ঘনীভূত হতে শুরু করেছে। অর্জুনের মা এবং দাদা দুজনেই দাবি করেছেন ঘটনার আগের দিন রাতে একটি ধুসর রঙের গাড়িকে তাঁদের বাড়ির সামনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। রাত ১২টা ১৫ মিনিট নাগাদ গাড়িটি এলাকায় ঢোকে। এর আগে কখনও গাড়িটিকে এলাকায় দেখা যায়নি। স্থানীয় একটি দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গাড়িটির ছবি। পুলিশকে সেই তথ্য দিয়েছে পরিবারের লোকেরা। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটির সন্ধান পাওয়া যায় কিনা তা পুলিশের কাছে আবেদন জানিয়েছেন তাঁরা। এই গাড়ির সঙ্গেই অর্জুনের মৃত্যুর যোগাযোগ থাকতে পারে বলে দাবি পরিবারের।

আত্মহত্যা নয় খুন হয়েছেন অর্জুন

আত্মহত্যা নয় খুন হয়েছেন অর্জুন

শুক্রবার সকালে কাশীপুরে পরিত্যক্ত রেল কোয়ার্টারে উদ্ধার হয়েছিল বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার ঝুলন্ত দেহ। তার পরেই তাই নিয়ে শুরু হয় রাজনৈতিক চাপান উতোর। পরিবারের লোকেরা দাবি করেছেন অর্জুনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় শাসক দলের লোকেরা জড়িত রয়েছে বলে অভিযোগ তাঁর পরিবারের। বিজেপি কর্মীরা দাবি করেছেন একুশের বিধানসভা ভোটের পর থেকে তাঁর উপরে চাপ তৈরি করা হচ্ছিল। তারপরেই অর্জুনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে।

ঘটনাস্থলে অমিত শাহ

ঘটনাস্থলে অমিত শাহ

অর্জুন চৌরাসিয়ার মৃত্যু ঘিরে বঙ্গের রাজনৈতিক মহল উত্তপ্ত হয়ে উঠেছিল। একদিকে বিজেপি দাবি করছে তাঁদের কর্মী অন্যগিকে তৃণমূল কংগ্রেসের দাবি অর্জুন চৌরাসিয়া পুরভোটে তাঁদের হয়ে কাজ করেছিলেন। সেকারণেই তাঁকে খুন করা হয়েছে। এই ঘটনা চরম রাজনৈতিক পারদ চড়েছিল, যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘটনাস্থলে পৌঁছন। উত্তরবঙ্গ থেকে পৌঁছে তিনি সোজা চলে গিয়েছিলেন কাশীপুরের ঘটনাস্থলে সেখানে গিয়ে শাসক দলকে এক হাত নিয়ে ঘটনার সিবিআই তদন্তের পক্ষে সওয়াল করেছিলেন। এবং রাজ্য পুলিশের আচরণের তীব্র নিন্দা করেছিলেন অমিত শাহ।

রিপোর্ট তলব কেন্দ্রর

রিপোর্ট তলব কেন্দ্রর

কাশীপুরে সাংবাদিক বৈঠক করেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছিলেন অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনায় রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। তাই নিয়ে প্রবল টানা পোড়েন শুরু হয় রাজনৈতিক মহলে। বিজেপির পক্ষ থেকে ভিডিওগ্রাফির মাধ্যমে ময়নাতদন্তের দাবি জানানো হয় কলকাতা হাইকোর্টে। শেষ পর্যান্ত আলিপুরের কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে। তােত জানা গিয়েছে আত্মঘাতী হয়েছেন অর্জুন চৌরাশিয়া। কিন্তু পরিবার সেকথা মানতে নারাজ।

প্রশান্ত কিশোর কে?' প্রশ্ন তুলে কটাক্ষ করলেন তেজস্বী যাদব প্রশান্ত কিশোর কে?' প্রশ্ন তুলে কটাক্ষ করলেন তেজস্বী যাদব

English summary
New speculation started in Arjun Chowrasia death case as his mother and Brother coment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X