• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘মহাভেজাল’ দলকে মোক্ষম কটাক্ষ, মোদী জানালেন বাংলার মানুষ সিদ্ধান্ত নিয়ে ফেলছেন

দিদি যতই হিংসা করুন, বাংলার মানুষ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। বাংলায় এবার বদল অবশ্যম্ভাবী। শ্রীরামপুরে বিজেপি প্রার্থী সমর্থনে জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কেই টার্গেট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কটাক্ষ, মহাভেজাল দল ভয় পেয়ে গিয়েছে। তাই ভোটে হয় মোদীকে নতুবা ইভিএমকে গালি দেওয়া হচ্ছে। গালি ছাড়া প্রচার খালি।

ভয় বাড়ছে দিদির

ভয় বাড়ছে দিদির

মোদী বলেন, বাংলায় দিদির পায়ের তলার মাটি সরে যেতে শুরু করেছে। প্রতি দফাতেই মহাভেজালদের বুক কাঁপছে। বাংলায় ভয়ে কাঁপছেন দিদিও। দিদি এত রেগে গিয়েছেন যে, তাঁর দলের নেতারা পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। বাংলায় যত বিজেপি নিয়ে উৎসাহ বাড়ছে, ততই ভয় বাড়ছে দিদির।

মমতা বিশ্বাসঘাতকতা করেছেন

মমতা বিশ্বাসঘাতকতা করেছেন

মোদী এদিন স্পষ্ট করে দেন, বিজেপির লক্ষ্য সন্ত্রাসবাদ হটানো আর দুর্নীতিমুক্ত ভারত গড়া। সেই লক্ষ্যে বিজেপি এগিয়ে চলেছে। দিদি বাংলার জনগণের সঙ্গে প্রতারণা করেছেন, বিশ্বাসঘাতকতা করেছেন। বাংলার মানুষ আপনাকে ছেড়ে দেবে না। কড়ায়-গণ্ডায় হিসেব চুকোতে হবে দিদিকে।

২৩-এর পরই পদ্ম ছেয়ে যাবে

২৩-এর পরই পদ্ম ছেয়ে যাবে

তিনি বলেন, ২৩ তারিখ ফলাফল প্রকাশের পর দেখবেন, চারিদিকে পদ্ম ছেয়ে গিয়েছে। বাংলাতেও পদ্ম ফুটবে এবার। দিদি আপনি বাঁচতে পারবেন না। তাঁর হুঁশিয়ারি, এখনই তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক আমাদের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। ২৩ তারিখের পর তাঁরা বিজেপিতে যোগ দেবেন।

বাংলার মাটি পুণ্যভূমি

বাংলার মাটি পুণ্যভূমি

মোদীর কথায়, চুপচাপ কমলে ছাপ পড়ছে, আর তৃণমূল ধীরে ধীরে সাফ হয়ে যাচ্ছে। তিনি এদিন বাংলার মাটিকে পুণ্যভূমি বলে তোপ দাগেন। বলেন, এই মাটি আমার কাছে প্রসাদ। সেই মাটিতে কমল ফুটবেই। দিদি আপনি পাথর পাঠাবোন বলেছেন, আমি বলছি, আপনি তা পাঠান, তাহলে কিছু মানুষ রক্ষা পাবেন।

English summary
Narendra Modi gives message of changing in Bengal after Lok Sabha Election 2019. He Says Mamata Banerjee does betray with Bengal’s people,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X