• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি তো বাহানা! শ্রীরামপুর থেকে দিদির মনের কথা বললেন মোদী

দিল্লি তো বাহানা হ্যায়, ভাতিজা কো জমানা হ্যায়। শ্রীরামপুরের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই কটাক্ষ করলেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, দিদি দিল্লি বহুত দূর হ্যায়। কার্যত এদিন মমতার মাটির মিষ্টির জবাব দেন মোদী। তৃণমূলের ৪০ বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন বলেও এদিন দাবি করেছেন মোদী।

'দিল্লি তো বাহানা'

দিল্লি তো বাহানা হ্যায়, ভাতিজা কো জমানা হ্যায়। শ্রীরামপুরের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই কটাক্ষ করলেন নরেন্দ্র মোদী। ভাইপোকেরাজ্যের আসনে বসাতেই চেষ্টা চালাচ্ছেন বলে এদিনের সভা থেকে জানান মোদী। তিনি বলেন, এটাই হল দিদির মনের কথা।

'দিদি হলেন দমনপন্থী'

শ্রীরামপুরের সভা থেকে নরেন্দ্র মোদীর অভিযোগ দিদি হলেন দমনপন্থী। তিনি বলেন দেশে চার ধরনের দল রয়েছে। নামপন্থী, বামপন্থী, দমনপন্থী এবং বিকাশপন্থী। কংগ্রেসের নাম না করে তাদের নামপন্থী বলে কটাক্ষ করেন। নিজেদের দলকে বিকাশপন্থী বলে দাবি করেন তিনি। একইসঙ্গে বাংলায় দমনমূলক রাজনীতি চলছে বলে অভিযোগ করেন তিনি। বাংলার মানুষের সঙ্গে দিদি প্রতারণা করেছেন বলেও অভিযোগ করেন নরেন্দ্র মোদী।

'চুপচাপ কমলে ছাপ'

সভায় উপস্থিত জনগণের উৎসাহ দেখে মোদী বলেন, আপনাদের উৎসাহ দেখে দিদির গরম বেড়ে যাচ্ছে। চুপচাপ কমলে অর্থাৎ পদ্ম ফুলে ছাপ দেওয়া আহ্বান জানিয়েছেন তিনি।

'দলের কর্মীদের ওপর ক্ষোভ পড়তে পারে'

নিজের দলের কর্মীদের ওপর মমতার ক্ষোভ পড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন নরেন্দ্র মোদী। দলের কর্মীরাই দিদিকে ভয় পাচ্ছেন বলে কটাক্ষ করেন তিনি।

English summary
Narendra Modi criticised Mamata Banerjee from his Sreerampur meetring. He attended another meeting at Barrackpur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X