• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল পাপের প্রায়শ্চিত্ত করছেন বিজেপিতে গিয়ে! মমতাকে নিশানায় ধরে পড়ল ‘খেদ’

পাপের প্রায়শ্চিত্ত করছেন মুকুল রায়। শনিবার পশ্চিম মেদিনীপুরের সভা থেকে নিজের মুখেই সেই খেদের কথা জানালেন তিনি। একইসঙ্গে কাটমানি নিয়ে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে একযোগে তীব্র আক্রমণ করেন মুকুল রায়।‌ মমতাকে নিশানা করে তিনি বলেন, কাটমানির ৭৫ শতাংশ টাকা কবে ফেরত দেবেন তিনি।

৭৫ ভাগ কাটমানি কবে, প্রশ্ন মুকুলের

৭৫ ভাগ কাটমানি কবে, প্রশ্ন মুকুলের

মুকুলের কথায়, তৃণমূল কংগ্রেস নেত্রী দলের নেতাদের নির্দেশ দিয়েছিলেন, যে টাকা তাঁরা তুলবেন সেই টাকার ৭৫ ভাগ দলকে দিতে হবে। সেই টাকা মমতা বন্দ্যোপাধ্যায় কবে ফেরত দেবেন? তা আগে স্পষ্ট করুন। কাটমানির টাকা সবাইকে ফেরত দিতে হবে, তা না হলে আরও তীব্র আন্দোলনে নামবে বিজেপি।

পাপের প্রায়শ্চিত্ত করছেন মুকুল রায়

পাপের প্রায়শ্চিত্ত করছেন মুকুল রায়

মুকুল রায় বলেন, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিরোধী দলের মর্যাদাও পাবে না। তাঁর কথায়, আমি এখন পাপের প্রায়শ্চিত্ত করছি। কারণ তৃণমূল কংগ্রেস দলটা আমিই করেছিলাম। যতদিন না এই তৃণমূল কংগ্রেসকে ক্ষমতা‌ থেকে সরাতে পারছি, ততদিন আমার ‌প্রায়শ্চিত্ত হবে না।

কাটমানি ইস্যুতে ভারতীর তোপ

কাটমানি ইস্যুতে ভারতীর তোপ

এদিন কাটমানি ইস্যুতে বিজেপি নেত্রী ভারতী ঘোষও মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তোলেন। মুখ্যমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, সারদা-নারদা-রোজভ্যালি যখন হয়, তখন আপনার মনে হয়নি এই কথা। এখন ১৮টা আসনে হারার পর আপনার মনে হচ্ছে। ঘুষের টাকা ফেরত দেওয়ার কথা প্রকাশ্যে বলে মুখ্যমন্ত্রী স্বীকার করে নিয়েছেন যে তাঁর দলের লোক ঘুষ- কাটমানি খায়।

কাটমানি তোপে বিজেপির

কাটমানি তোপে বিজেপির

শুধু ভারতীদেবীই নন, কাটমানি নিয়ে রাজ্য বিজেপির সমস্ত শীর্ষ নেতারাই শনিবার পশ্চিম মেদিনীপুরের আনন্দপুরের সভা থেকে হুঙ্কার ছাড়েন। তাঁদের হুঙ্কার, কাটমানির টাকা ফেরত না দিলে ক্ষমতায় এলে তৃণমূল ‌নেতাদের সম্পত্তি সাধারণ মানুষের মধ্যে বিতরণ করে দেবে বিজেপি। এমনকী হরিশ চ্যাটার্জি স্ট্রিটের সম্পত্তিও বিক্রি করে দিতে কসুর করবেন না তাঁরা।

English summary
ukul Roy regrets he does expiation to join in BJP. He criticizes Mamata Banerjee on Cut money issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X