• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোটের আগেই ভাগাভাগি, দিল্লিতে বিজেপির বৈঠকে বাদ মুকুলরা, কী লুকোতে চাইছেন দিলীপরা

একুশের ভোটের আগেই বঙ্গবিজেপিতে শুরু ভাগাভাগি। দিল্লিতে একুশের ভোট প্রস্তুতির বৈঠকে নেই মুকুল রায়। এই নিয়ে দিলীপ এবং মুকুলকে নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। কেন মুকুল রায়কে বৈঠকে রাখলেন না দিলীপ ঘোষ তা নিয়ে বিজেপির অন্দরেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও মুকুল রায়কে একুশের ভোটের তুরুপের তাসই মনে করেণ অমিত শাহরা।

দিল্লিতে বিজেপির বৈঠক

দিল্লিতে বিজেপির বৈঠক

একদিকে তৃণমূল যখণ ভোট ময়দানে নেমে পড়েছে ঠিক তখনই দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বের ছত্রছায়ায় একুশের রণকৌশল ঠিক করছেন দিলীপ ঘোষরা। দিল্লিতে দিলীপ ঘোষের বাসভবনে গতকাল থেকে দফায় দফায় চলছে বৈঠক। নজর দেওয়া হয়েছে উত্তরবঙ্গের উপর। উত্তরবঙ্গে ভোট আরও বাড়ানোর টার্গেট নিয়েছে বিজেপি। সেখানকার নেতাদের নিয়ে দফায় দফায় আলোচনা করেছেন দিলীপরা।

বৈঠকে নেই মুকুল রায়

বৈঠকে নেই মুকুল রায়

দিল্লিতে দিলীপ ঘোষের বাসভবনে একুশের ভোটের প্রস্তুতি নিয়ে বিজেপির হাইভোল্টেজ বৈঠকে কিন্তু নেই মুকুল রায়। তাঁকে বাদ দিয়েই চলছে বৈঠক। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। তাহলে কী একুশের ভোটের আগেই ভাগাভাগি হয়ে গেল বিজেপিেত।

মুকুলকে দূরে রাখছেন দিলীপ

মুকুলকে দূরে রাখছেন দিলীপ

যদিও দিলীপ ঘোষ এই জল্পনায় খুব একটা গুরুত্ব দিতে নারাজ। তবে গতকাল দিলীপ বলেছেন এবার অন্যপার্টি থেকে কেউ বিজেপিতে যোগ দিতে চাইলে আগে দলে তাঁর গুরুত্ব বিবেচনা করে তবে গেরুয়া শিবিরে সামিল করা হবে। মুকুল রায়, সব্যসাচী দত্ত, শোভন চট্টোপাধ্যায়ের মতো তৃণমূলের প্রথম সারির নেতারা বিজেপিতে সামিল হয়েছেন। আরও তৃণমূল এবং সিপিএম নেতারা বিধানসভা ভোটের আগে বিজেপিতে সামিল হতে পারেন।

মুকুলেই ভোট বৃদ্ধি

মুকুলেই ভোট বৃদ্ধি

মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরেই রাজ্যে বিজেপির ভোট বৃদ্ধি হয়েছে এতে কোনও সন্দেহ নেই। লোকসভা ভোটে মুকুল ক্যারিশ্মাতেই যে বিজেপির ভোটের ভাঁড়ার ফুলে ফেঁপে উঠেছে সেটা কেন্দ্রীয় নেতৃত্ব বিলক্ষণ জানে। সেকারণেই পুরসভা ভোটে মুকুলকে দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু হঠাৎ করে দলবদলি নেতার গুরুত্ব বেড়ে যাওয়াটা মেনে নিতে পারেনি দিলীপ ঘোষের মতো গোঁড়া কিছু বিজেপি নেতা। আর সেই সূত্র ধরেই শুরু হয়েছে শিবির ভাগ। মুকুল শিবির বনাম দিলীপ শিবির।

বীরভূমে করোনা আক্রান্ত প্রশাসনের ৩ কর্মচারী

রাজস্থানে সচিনকে স্বস্তি দিয়ে বড়সড় নির্দেশ হাইকোর্টের! এবার ময়দানে নামছে কে

English summary
Mukul Roy excluded from Bengal BJP Delhi meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X