• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী মমতা ‘শখ’-পূরণ করছেন করোনা মোকাবিলায়! সংকটের বাংলায় মুকুল রায় হানলেন বাক্যবাণ

করোনার আবহে এতদিন নিশ্চুপ থাকলেও এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায় সরব হলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি মমতার সরকারের ব্যর্থতা তুলে ধরে বললেন, রাজ্য যখন মহাসংকটের মধ্যে দিয়ে যাচ্ছে, রাজ্যের মুখ্যমন্ত্রী তখন নিজের শখপূরণেই ব্যস্ত থাকছেন। করোনা মোকাবিলায় তিনি যা করছেন তাঁকে শখপূরণ ছাড়া কিছুই বলা যায় না।

মুকুলের টুইট বাণ-১

মুকুল রায় বলেন, রাজ্যের তৃণমূল সরকার এবার জবাবদিহি করতে হবে। কেননা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং প্রমাণ করে দিচ্ছেন, তিনি কতটা ব্যর্থ। তা না হলে তিনি হোম কোয়ারেন্টাইনের পরামর্শ দেন। বলেন, সরকার নির্ধারিত কোয়ারেন্টাইন সেন্টারের থেকে হোম কোয়ারেন্টাইন অনেক ভালো।

মুকুলের টুইট বাণ-২

মুকুল আরও বলেন, এই করোনা পরিস্থিতিতে রাজ্যকে রক্ষা করতে সামনের সারিতে দাঁড়িয়ে ডাক্তাররা কাজ করছেন, পুলিশ কাজ করছেন, অন্যান্য লোকজনরা কাজ করছেন, শুধু দিদি কাজ করছেন না। তিনি প্রতিদিন নতুন নতুন শখ পূরণ করে নিতে চাইছেন। করছেনও শখ পূরণ।

মুকুলের টুইট বাণ-৩

এদিন মুকুল তাঁর টুইটার হ্যান্ডেলে রাজ্যের পুলিশকেও নিশানা করেন। তিনি লেখেন, করোনার প্রাদুর্ভাব থেকে মানুষকে বাঁচতে সহায়তা করার কথা যে পুলিশের, সেই পুলিশ মারধর করছে মানুষকে। পুলিশই হিংসা ছড়াচ্ছে। পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলাতেও লকডাউন চলছে। ভেঙে পড়েছে আইনশৃঙ্খলা।

মুকুলের টুইট বাণ-৪

মুকুল রায় রাজ্যের করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা নিয়েও এদিন সরব হন। তিনি বলেন, মানুষ মরে যাচ্ছে, আর দিদি সংখ্যা নিয়ে চাতুরি করছেন। এই সময়ে তাঁর এসব করতে ভালো লাগছে! করোনা সঙ্কটেও তিনি রাজনৈতিক প্রতিযোগিতায় সামিল হতে চাইচেন প্রতিনিয়ত।

বাংলার মানুষদের ফিরিয়ে আনার ক্ষেত্রে টুইট করে দায়িত্ব সেরেছেন, পার্থকে তোপ দিলীপের

বিনা খরচায় ভিন রাজ্যের শ্রমিকদের বাড়ি ফেরাল রাজ্য সরকার

English summary
MUkul Roy attacks Mamata Banerjee on coronavirus situation. Mukul Roy does tweet and criticizes Mamata’s government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X