Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যসভা থেকে ইস্তফার আগেই মমতা-সঙ্ঘ সম্পর্ক নিয়ে বিস্ফোরক মুকুল রায়

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

রাজ্যসভা থেকে ইস্তফা আগের দিনই তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের অস্বস্তি বাড়ালেন মুকুল রায়। জানালেন, ২০০৩ সালে ভিএইচপি নেতা অশোক সিঙ্ঘলের সঙ্গে দেখা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যসভা থেকে ইস্তফার আগেই মমতা-সঙ্ঘ সম্পর্ক নিয়ে বিস্ফোরক মুকুল রায়

১৯৯৮-এ তৃণমূল গঠনের পর থেকে একাধিকবার বিজেপি ও তার সহযোগী সংগঠনগুলির সাহায্য নিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযোগ মমতার বিরোধীরা করেছে বারবার। সামনে থেকে বিজেপি সঙ্গে সমঝোতা ছাড়াও এনডিএ-র মন্ত্রিসভায় যোগ দিয়েছিলেন তৃণমূল নেত্রী। বিষয়টি নিয়ে এবার আরও তথ্য দিলেন তৃণমূল থেকে সাসপেন্ড হওয়া মুকুল রায়। রাজ্যসভা থেকে ইস্তফার আগেই দিনই সে বিষয়ে আরও নির্দিষ্ট করে তথ্য দিলেন মুকুল রায়।

রাজ্যসভা থেকে ইস্তফার আগেই মমতা-সঙ্ঘ সম্পর্ক নিয়ে বিস্ফোরক মুকুল রায়

মুকুল রায়ের দাবি, ২০০৩ সালে ভিএইচপি নেতা অশোক সিংঘল যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন, সেই সময় তিনিও ছিলেন সেই জায়গায়। ২০০৪ সালে আরএসএসের একজন বড় নেতার সঙ্গে কলকাতায় দেখা করেছিলেন দলনেত্রীরই নির্দেশে। শুধু বিজেপিই নয়, সঙ্ঘ পরিবারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগাযোগের কথা সামনে এনে মুকুল রায় দলকে কতটা বিপাকে ফেললেন, তা ভবিষ্যৎই বলবে।

এদিনও তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে বাচ্চা ছেলে বলে কটাক্ষ করেন মুকুল রায়। একইসঙ্গে তিনি দাবি করেন, দুর্নীতির মামলায় তাঁর কোনও যোগ নেই। মঙ্গলবার পর্যন্ত রাজ্য প্রশাসনের কাছে কোনও অভিযোগ নেই বলেও জানিয়েছেন মুকুল রায়।

English summary
Mukul Roy alleges, there was a relation between mamata banerjee and vhp-rss before 2004. Mamata Banerjee met Ashok Singhal in the year 2003.
Please Wait while comments are loading...