• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটে ঘুরলেন মোদী-মমতা, ব্রাত্য রইলেন এলাকার সাংসদ, নিজের কেন্দ্রেই ঢুকতে বাধা নুসরতকে

আম্ফানে বিধ্বস্ত বসিরহাট। প্রধানমন্ত্রী নিজে মুখ্যমন্ত্রীকে সঙ্গে নিয়ে এলাকা পরিদর্শনে গিয়েছেন। তড়িঘড়ি এলাকায় পৌঁছনোর চেষ্টা করছিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। কিন্তু নিজের কেন্দ্রে ঢুকতেই পারলেন না তিনি। এই নিয়ে নিরাপত্তাকর্মীদের সঙ্গে বচসাতেও জড়ান তিনি। কিন্তু কোনও মতেই সেখানে ঢোকার অনুমতি পাননি। শেষে স্বামী নিখিলকে নিয়ে নিরাশ হয়েই ফিরতে হয়েছে বসিরহাটের তারকা সাংসদকে।

নুসরতের প্রবেশ নিষেধ

নুসরতের প্রবেশ নিষেধ

তাঁর কেন্দ্র ঘুরে গেলেন প্রধানমন্ত্রী। কিন্তু সাংসদ হয়েও সেখানে থাকতে পারলেন না নুসরত জাহান। শুক্রবার নুসরত স্বামী নিখিলকে নিয়ে গিয়েছিলেন বসিরহাটে। সেসময় প্রধানমন্ত্রী প্রশাসনিক বৈঠক করছিলেন সেখানে। বসিরহাট কলেজের কাছে সাংসদের গাড়ি পৌঁছতেই সেটা আটকে দেওয়া হয়। নিরাপত্তারক্ষীরা জানান এখানে প্রশাসনিক বৈঠক চলছে কোনও রাজনৈতিক দলের নেতাকে ঢুকতে দেওয়া হবে না। তিনি এলাকার সাংসদ জানিয়েও লাভ হয়নি। এই নিয়ে নিরাপত্তাকর্মীদের সঙ্গে বচসাও বাঁধে নুসরতের। এসপিজির জওয়ানরা তাঁকে প্রবেশের অনুমতি দিলেও নিখিলকে ঢুকতে দেননি। তাই নুসরতও সেখানে না গিয়ে ফিরে আসেন কলকাতায়।

পরিদর্শনে মোদী

পরিদর্শনে মোদী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে সাড়া দিয়ে আজ বসিরহােটর বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরে বসিরহাটে একটি প্রশাসনিক বৈঠকও করেন তিনি। সেখানেই মোদী আম্ফান বিধ্বস্ত এলাকা পুনর্গঠনের জন্য প্রাথমিক পর্যায়ে ১০০০ কোটি টাকার আর্থিক সাহায্য ঘোষণা করেন। এবং মৃতদের পরিবারকে ২ লাখ টাকা ও আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা করে দেওয়া কথা জানান।

মমতার প্রশংসায় মোদী

মমতার প্রশংসায় মোদী

মুখ্যমন্ত্রী ভাল কাজ করেছেন। তাঁর তৎপরতার কারণে অনেক মানুষকে বাঁচানো গিয়েছে। বসিরহাটে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী অত্যন্ত ভাল কাজ করেছেন। তাঁর নেতৃত্বে লড়াই চলবে। রাজ্যের পাশে আছে কেন্দ্র।

আম্ফান বিধ্বস্ত বাংলা

আম্ফান বিধ্বস্ত বাংলা

আম্ফানের তাণ্ডবে বিধ্বস্ত দক্ষিণবঙ্গ। আগামিকাল ফের গোসাবা, বাসন্তি, ঝড়খালি, সন্দেশখালি পরিদর্শনে যাবেন মুখ্যমন্ত্রীষ অন্যান্য জেলার ক্ষতি খতিয়ে দেখবেন অন্যমন্ত্রীরা। তার দায়িত্বও ভাগ করে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

কলকাতা থেকে দিল্লি-বেঙ্গালুরু-পুনে যাতায়াতে বিমানের ভাড়া কত? জানুন নতুন স্ল্যাবকলকাতা থেকে দিল্লি-বেঙ্গালুরু-পুনে যাতায়াতে বিমানের ভাড়া কত? জানুন নতুন স্ল্যাব

English summary
MP Nusrat Jahan not permitted to enter Basirhat during Modi visit,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X