• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়া হবে নন্দীগ্রাম! গুলিতে ২ জনের মৃত্যুর পর হুঁশিয়ারি অর্জুন সিং-এর

  • |

অরাজকতার সীমা পেরিয়েছে ভাটপাড়া। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাগলের মতো করছেন। এদিন ভাটপাড়া নিয়ে এমনটাই মন্তব্য করলেন ভাটপাড়ার প্রাক্তন পুরপ্রধান তথা ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। প্রকাশিত খবর অনুযায়ী, তাঁর আরও হুঁশিয়ারি এবার নন্দীগ্রামের ধাঁচে হবে আন্দোলন। এলাকায় তাণ্ডব চালাচ্ছে বিজেপি। অভিযোগ করেছেন উত্তর ২৪ পরগনার তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

'পুলিশের গুলিতেই মৃত্যু'

'পুলিশের গুলিতেই মৃত্যু'

গুলিতে ২ জনের মৃত্যু আর কয়েকজনের আহত হওয়ার পর অধিকাংশ স্থানীয় বাসিন্দার দাবি, পুলিশের গুলিতেই মৃত্যু হয়েছে দুজনের। সাংসদ অর্জুন সিং-এর দাবি পয়েন্ট ব্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে মেরেছে পুলিশ। দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে এসে পুলিশই এলাকায় অশান্তি পাকাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

অর্জুন সিং-এর হুঁশিয়ারি

অর্জুন সিং-এর হুঁশিয়ারি

শুক্রবার থেকে থানা ঘেরাও শুরু করবে বিজেপি। আর নন্দীগ্রামের ধাঁচে ভাটপাড়ায় আন্দোলন শুরু করা হবে। এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি

জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি

অন্যদিকে জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি এলাকায় তাণ্ডব চালাচ্ছে বিজেপি। অর্জুন সিং-এর বাহিনী এলাকায় গণ্ডগোলের পিছনে রয়েছে। সূত্রের খবর অনুযায়ী, তিনি বলেছেন এলাকায় পুরনো বিজেপি এবং নব্য বিজেপির মধ্যে গণ্ডগোল চলছে।

English summary
Movement in Bhatpara will be like Nandigram, warns BJP MP Arjun Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X