• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গণভোট' নয়, 'আমি বলেছি ওপিনিয়ন পোলের কথা', তৃণমূল নেত্রী মমতা দিলেন নয়া ব্যখ্যা

  • |

বৃহস্পতিবার রানি রাসমণি অ্যাভিনিউয়ের সভার মঞ্চে দাঁড়িয়ে তিনি সাফ বার্তা দিয়েছিলেন যে নাগরিকত্ব ইস্যুতে তিনি রাষ্ট্রসংঘের আয়োজিত গণভোট চান। এরপরই শুক্রবার সাংবাদিকদের তিনি জানান, গণভোট নয় তিনি ওপিনিয়ন পোল চেয়েছেন। নাগরিকত্ব ইস্যুতে ফের একবার নিজের অবস্থান নিয়ে সরব হলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

'আমি বলেছি ওপিনিয়ন পোল'

'আমি বলেছি ওপিনিয়ন পোল'

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, 'আমি বলেছি ওপিনয়ন পোল করতে। আমি বলেছি , রাষ্ট্রসংঘ, মানবাধিকার কমিশনের কথা , কারণ ওরা নিরপেক্ষ সংস্থা।' নাগরিকত্ব আইন ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্য়ায় এভাবেই নিজের অবস্থান ব্য়াখ্যা করেন শুক্রবার।

 'বুকের পাটা থাকলে ভোট হোক'

'বুকের পাটা থাকলে ভোট হোক'

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,' বুকের পাটাথাকলে ভোট হোক। আপনারা (মোদী সরকার) করবেন না, রাষ্ট্রসংঘ করবে ।' এরপরই তিনি বিজেপিকে তোপ দেগে বলেন, রাষ্ট্রসংঘ, মানবাধিকার কমিশন আর বিশেষজ্ঞদের নিয়ে কমিটি গঠিত হোক। তিনি বলেন, ' আমরা চাই তারা ভারতবর্ষেগণভোট করুক। ' কার্যত তিনি মোদী -শাহ শিবিরকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন , ভোটেই দেখা যাবে কতজন এমন আইন মানছেন!

মোদীর প্রতি মমতার বার্তা

মোদীর প্রতি মমতার বার্তা

এদিন যদিও মোদীর প্রতি শান্তি বজার রাখাবার বার্তা দিয়েছেন মমতা। তিনি বলেন, 'জেদাজেদি না করে আসুন শান্তি স্থাপন করি।' মমতা বলেন, ' মানুষের ভিতর আগুন জ্বলছে। আপনি দেশের প্রধানমন্ত্রী , কোনও দলের প্রধানমন্ত্রী নন।'

English summary
Mamata Banerjee steps back from Referendum Remark,says she meant Opinion Poll.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X