• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভ্যাক্সিনের অনুমোদন দিক হু, প্রধানমন্ত্রীকে চিঠি লিখলেন মমতা

Google Oneindia Bengali News

কোভ্যাক্সিন যাঁরা নিয়েছেন তাঁরা বিদেশে যেতে পারছেন না। এই নিয়ে প্রধানমন্ত্রীর উচিত পদক্ষের করা। কোভ্যাক্সিনকে যাতে হু অনুমোদন দেয় সেদিকটা দেখা উচিত প্রধানমন্ত্রী মোদীর। এমনই দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সাংবাদিক বৈঠক করে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি লেখার কথা জানিয়েছেন মমতা।

কোভ্যাক্সিন নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
কোভ্যাক্সিন নিলে বিদেশে যাওয়ার অনুমতি নেই

কোভ্যাক্সিন নিলে বিদেশে যাওয়ার অনুমতি নেই

কোভিশিল্ড এবং কোভ্যাক্সিন দুটি ধরনের টিকাই দেওয়া হচ্ছে দেশে। কিন্তু কোভিশিল্ড ভ্যাক্সিন যাঁরা নিয়েছেন তাঁদের বিদেশে যাওয়ার অনুমতি থাকলেও কোভ্যাক্সিন যাঁরা নিেয়ছেন তাঁরা বিেদশে যেতে পারছেন না। কারণ কোভ্যাক্সিনের অনুমোদন এখনও দেয়নি বিশ্ব স্বাস্থ্য সংস্থা। তার জন্য সমস্যায় পড়ছেন অনেকেই।

মোদীকে চিঠি মমতার

মোদীকে চিঠি মমতার

কোভ্যাক্সিন যাঁরা নিয়েছেন তাঁরা যাতে বিদেশে যেতে পারেন তার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি প্রধানমন্ত্রীকে চিঠিতে লিখেছেন,কোভ্যাক্সিন যাঁরা নিয়েছেন তাঁরা যাতে বিদেশে যেতে পারেন তার ব্যবস্থা করুক কেন্দ্র। এবং মোদী যাতে বিশ্বস্বাস্থ্য সংস্থার কাছ থেকে কোভ্যাক্সিনের অনুমতি দেয় হু এই দাবি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

টিকা কেলেঙ্কারি

টিকা কেলেঙ্কারি

কসবার ভুয়ো টিকা করণ ক্যাম্প নিয়ে নতুন করে তপ্ত রাজ্য রাজনীতি। পুরসভার নাম করে কসবায় টিকাকরণে ক্যাম্প করার অভিযোগ। তাতে টিকা নেন সাংসদ মিমি চক্রবর্তী।তারপরেই নড়ে চড়ে বসে পুরসভা। ইতিমধ্যেই ভুয়ো টিকাকরণ ক্যাম্প চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। সেদিন ক্যাম্পে যাঁদের টিকাকরণ করা হয়েছিল তাঁদের সকলের স্বাস্থ্য পরীক্ষাও করা হয়েছে।

স্টুডেন্ট ক্রেডিট কার্ড

স্টুডেন্ট ক্রেডিট কার্ড

নির্বাচনী ইস্তেহারে ভোট প্রতিশ্রুতি দিয়েছিলেন মমতা। সেই প্রতিশ্রুতি পূরণ করার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার নবান্নে তিনি জানান মন্ত্রিসভা স্টুডেন্ট ক্রেডিট কার্ডের অনুমোদন দিয়েছে। তাতে ১০ লক্ষ টাকা পর্যব্ত লোন নিতে পারবেন পড়ুয়ারা। ৪০ বছপ বয়স পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। সরকারই থাকবে ক্রেডিট কার্ডের গ্যারেন্টার।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Mamata Banerjee write letter to PM Narendra Modi over Covaxin
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X