• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনই পাঁচে পাঁচ, মমতার সোজা অঙ্ক ‘বাংলার ২০২৬, বাংলায় হবে ৪২-এ ৪২’

দ্বিতীয় দফা ভোট শেষ হতেই মুকুল রায় দাবি করেছিলেন, এখনই ৫-০ করে ফেলেছি আমরা। আর শুক্রবার সেই একই দাবি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এখন পর্যন্ত পাঁচটি কেন্দ্রে নির্বাচন হয়েছে, আমরা পাঁচটিতেই জিতব। বাকি সবগুলোতেও জিতব। কারণ ভোটটা দেবেন মানুষ। মানুষের উপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে।

এখনই পাঁচে পাঁচ, মমতার সোজা অঙ্ক ‘বাংলা সাল ২০২৬, বাংলায় হবে ৪২-এ ৪২’

শুক্রবার মুর্শিদাবাদের বহরমপুরে কংগ্রেসের শক্ত ভিতে দাঁড়িয়ে মমতা বলেন, বিজেপির সমর্থনে ভোটে জেতোর চেষ্টা চালাচ্ছে কংগ্রেস। তাই কংগ্রেসকেও একটা ভোটও দেবেন না বহরমপুররে মানুষ। মুর্শিদাবাদের মানুষ আমাদের তিনটি আসনেই জয়ী করবে। তিনটি আসনেই ফুটবে ঘাসফুল।

মমতা বলেন, শুধু মুর্শিদাবাদ নয়, মালদহ, উত্তর দিনাজপুর- সব আসন থেকে তৃণমূল কংগ্রেস জিতবে। এখন পর্যন্ত পাঁচটি আসনে ভোট হয়েছে। সেইগুলিতে আমরাই জিতছি। আর বাকি যে আসনগুলি রয়েছে, সেগুলিতেও আমরা জিতব নিশ্চিত অর্থেই। মানুষ ভুল করবেন না, এ রাজ্যে কংগ্রেস-বামেদের ভোট দেওয়া মানে নষ্ট করা।

মমতার আবেদন, এখানে সব ভোট তৃণমূলকে দিন। আমরা সকেল মিলে দেশ গড়ব। সারা দেশ মিলে আমরা একসঙ্গে লড়ব। আমাদের একটাই অ্যাজেন্ডা, মোদী হটাও দেশ বাঁচাও। বাংলার সাল ১৯২৬, আমরা চাই ৪২-এ ৪২। বাংলায় ভোট ভাগাভাগি করবেন না। এই নির্বাচন গুরুত্বপূর্ণ। এই সুযোগ হারালে সব হারাবেন।

English summary
Mamata Banerjee speculates TMC will win in all five seats out of five. Mamata Banerjee says TMC will win in also Baharampur seats and others all,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X