• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রক্ত দেব, তবু বাংলা ভাগ হতে দেব না, আলিপুরদুয়ারের সভা থেকে হুঁশিয়ারি মমতার

রক্ত দেব, তবু বাংলা ভাগ হতে দেব না, আলিপুরদুয়ারের সভা থেকে হুঁশিয়ারি মমতার
Google Oneindia Bengali News

আলিপুরদুয়ারে সভা থেকে বাংলা ভাগ হতে না দেয়ার হুঁশিয়ারি। মমতা বলেছেন রক্ত দেব কিন্তু বাংলা ভাগ হতে দেব না। প্রসঙ্গত উল্লেখ্য মমতার উত্তরবঙ্গ সফরের দিনেই কেএলও জঙ্গি প্রধান জীবন সিং কামতাপুরের দাবিতে বাংলা ভাগের দাবি জানিয়েছিলেন।

মমতার হুঁশিয়ারি

মমতার হুঁশিয়ারি

জিটিএ ভোটের আগে উত্তর বঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়। গতকালই তিনি সেখানে পৌঁছেছেন। আলিপুরদুয়াের আজ তাঁর প্রথম সভা। সেখানে সভা করতে গিয়েই এক প্রকার কেএলওকে হুঁশিয়ারি দিয়েছেন মমতা। তিিন বলেছেন ভোটে জিতেই গোর্খাল্যান্ড তৈরির কথা বলেছিল বিজেপি। কিন্তু সেটা তিনি কিছুতেই হত দেবেন না। বাংলা ভাগের চক্রান্ত চলছে। তিনি কিছুতই বাংলা ভাগ করত দেবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন। মমতা বলেছেন, রক্ত দেব কিন্তু বাংলা ভাগ হতে দেব না। এক প্রকার কেএলওকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

কেএলও-র কড়া হুঁশিয়ারি

কেএলও-র কড়া হুঁশিয়ারি

মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের দিনেই কামতাপুরী আন্দোলনের নেতা কেএলও নেতা জীবন সিং কড়া হুঁশিয়ারি দিয়েছিলেন। জীবন সিং ভিডিও প্রকাশ করে এক প্রকার কড়া হুঁশিয়ারি দিয়েছিলেন। তিনি বলেছেন তামতাপুর করতে হবে নইলে রক্তগঙ্গা বইবে। এমনকী বিজেপি বাংলা ভাগের দাবিকেও সমর্থন জানিয়েছিলেন তিনি। কেএলও নেতার এই হুঁশিয়ারিকেই তীব্র নিশানা করেছেন মমতা। এক কথায় পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন তিনি। আজও কেএলওর পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে প্রশিক্ষণের ভিডিও দেখা গিয়েছে।

বিজেপিকে নিশানা

বিজেপিকে নিশানা

আলিপুরদুয়ারের সভা থেকে বিজেপিকে নিশানা করেছেন মমতা। তিনি অভিযোগ করেছেন বিজেপি জেতার পর থেকে কেবল উচ্ছেদ করে চলেছে। রেলে উচ্ছেদ করছে। উচ্ছেদ করতে এলে রুখে দিন। বার্তা দিয়েছেন মমতা। উদ্বাস্তুদের কিছুতেই উচ্ছেদ করতে দেয়া হবে না। ইতিমধ্যেই রাজ্য সরকর ১২ হাজার পাট্টা দিয়েছে। যাঁরা এখনও জমির পাট্টা পাননি তঁাদের পাট্টা দেয়া হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। একশো দিনের কাজের টাকা আনতে তিনি দিল্লিতে টিম পাঠাচ্ছেন বলে জানিয়েছেন। মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে একের পর এক জিনিসের দাম বাড়িয়ে চলেছেন। রান্নার গ্যাসের দাম থেকে পেট্রোল-ডিজেলের দাম বেড়েছে।

উন্নয়নের খতিয়ান

উন্নয়নের খতিয়ান

এদিনের সভা থেকে রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ান দিয়েছেন মমতা। তিনি দাবি করেছেন টিএমসি সরকারের আগে কোনও সরকার উত্তরবঙ্গের দিকে তাকায়নি। উততরবঙ্গের উন্নয়নের কথা ভাবেনি। উত্তরবঙ্গে পর্যটনের উন্নয়নের রাজ্য সরকার অনেক কিছু করেছে বলে এদিন দাবি করেছেন মমতা। চা শ্রমিকদের উন্নয়নে কাজ করেছে রাজ্য সরকার। এর আগে কোনও সরকার চা শ্রমিকদের নিয়ে ভাবেনি বলে দাবি করেছেন তিনি।

রাজ্যসভার পরবর্তী বৈঠকে ৫৭ জন নতুন সদস্য, ৪১ জন নির্বাচিত ১১ রাজ্য থেকে রাজ্যসভার পরবর্তী বৈঠকে ৫৭ জন নতুন সদস্য, ৪১ জন নির্বাচিত ১১ রাজ্য থেকে

Recommended Video

বিজেপি একটা ভেজাল সরকার : মমতা বন্দ্যোপাধ্যায় |OneIndia Bengali

English summary
Mamata Banerjee says She never Breaks Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X