• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ মমতার, আমন্ত্রিত বুদ্ধদেব ভট্টাচার্য, সৌরভ গঙ্গোপাধ্যায় সহ একাধিক হেভিওয়েট

আগামিকাল তৃতীয়বার রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ছোট করেই হবে অনুষ্ঠান। তাতে আমন্ত্রণ জানানো হয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য,সৌরভ গঙ্গোপাধ্যায়, দিলীপ ঘোষ,বিমান বসু, অধীর চৌধুরী, মনোজ টিগ্গা সহ বিশিষ্টদের। গতকালই রাজভবনে গিয়ে মুখ্যমন্ত্রী পদথেকে ইস্তফা দিয়ে নতুন করে সরকার গঠনের দাবি জানিয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ৫ তারিখ সকাল ১১টায় শপথ নেবেন তিনি।

ফের মুখ্যমন্ত্রী হচ্ছেন

ফের মুখ্যমন্ত্রী হচ্ছেন

ল্যান্ডস্লাইড ভিকট্রি হয়েছে তৃণমূল কংগ্রেসের। অপ্রত্যাশিত ভাবে ২০০-র বেশি আসনে জয়।নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের সরকার গড়তে চলেছে তৃণমূল কংগ্রেস। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হারতে হয়েেছ নন্দীগ্রামে। যদিও নন্দীগ্রামে ভোট গণনায় কারচুপি হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। সেকারণে আদালতে যাবেন বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামিকাল শপথ

আগামিকাল শপথ

আগামিকাল রাজ্যের মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজভবনে সকাল ১১টায় হবে শপথ গ্রহন অনুষ্ঠান। করোনা আবহের কারণে ছোট করেই হবে শপথ গ্রহন অনুষ্ঠান। তাই খুব সীমিত সংখ্যক লোককেই আমন্ত্রণ জানানো হয়েছে এই অনুষ্ঠানে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মুখ্যমন্ত্রীর শপথ গ্রহন অনুষ্ঠানের পরের দিন ৬ মে হবে মন্ত্রিসভার মন্ত্রীদের শপথ ।

আমন্ত্রিত হেভিওয়েটরা

আমন্ত্রিত হেভিওয়েটরা

আগামিকাল রাজভবনে মমতার শপথ গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে। যদিও তিনি উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি। কারণ এবার অসুস্থতার কারণে ভোটও দিতে পারেননি তিনি। আমন্ত্রণ জানানো হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এছাড়া বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকেও আমন্ত্রণ জানানো হয়েছে। বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ ও মনোজ িটগ্গাকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

করোনার নয়া ভ্যারিয়েন্টকেও কাহিল করতে সক্ষম কোভ্যাক্সিন, বলছে নয়া গবেষণা

করোনা নিয়ন্ত্রণই প্রথম কাজ

করোনা নিয়ন্ত্রণই প্রথম কাজ

করোনা পরিস্থিতি মোকাবিলাই এখন প্রথম কাজ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে কমিশনের বিরুদ্ধেও তোপ দেগেছেন তিনি। কমিশন পক্ষপাত না করলে ৭৭ আসন পেতনা বিজেপি। এমনই অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও মমতার এই বিপুল জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ।

English summary
Mamata Banerjee invite Budhaeb Bhattacharya, Sourav Ganguly and many more heavy waites for oath ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X