• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য পুলিশের ৫৫ পদে বড়সড় রদবদল, কম্পালসারি ওয়েটিংয়ে মেদিনীপুর রেঞ্জের ডিআইজি

রাজ্যের সচিব পর্যায়ে একাধিক রদবদলের পর, রাজ্য পুলিশের ৫৫টি পদে বড়সড় রদবদল করা হল। মেদিনীপুর রেঞ্জের ডিআইজিকে কম্পালসারি ওয়েটিংয়ে পাঠানোর পাশাপাশি কলকাতা পুলিশের একাধিক ডিসিকে বদল করা হয়েছে। আর এই রদবদল হওয়া ৫৫ জনের মধ্যে ৫২ দনই হলেন আইপিএস।

রাজ্য পুলিশে বড়সড় রদবদল, কম্পালসারি ওয়েটিংয়ে ডিআইজি

সোমবার নবান্ন থেকে বিজ্ঞপ্তি জারি করে এই বদলির অর্ডার দিয়েছে। নির্বাচনের আগে কেন্দ্র বদলির নির্দেশ জারি করেছিল প্রবীণ কুমারের বিরুদ্ধে। সেই সময় তাঁর বদলি আটকে দেয় নবান্ন। ডিআইজি মালদহ হয়েছেন প্রবীণকুমার ত্রিপাঠী। কলকাতার নতুন জয়েন্ট সিপি হচ্ছেন ভি সলোমন নেশাকুমার। বারাসত রেঞ্জের ডিআইজি হয়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়।

মেদিনীপুর রেঞ্জের ডিআইজি করা হয়েছে শ্যাম সিংকে। কুণাল আগরওয়াল এই রেঞ্জের ডিআইজি ছিলেন। ভোটের সময় তিনি করোনা আক্রান্ত ছিলেন। মমতার প্রচারে চোট পাওয়ার সময়ও তাঁকে দেখা যায়নি। মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকেও গরহাজির ছিলেন। এবার তাঁকেই কম্পালসারি ওয়েটিংয়ে পাঠানো হয়।

কোটেশ্বর রাওকে করা হয়েছে দুর্নীতি দমন শাখার এসপি। এক মাসে চারবার পুলিশ সুপার হলেন ঝাড়গ্রামে। মুখ্যমন্ত্রীর শপথের দিন পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায়কে সরিয়ে ধৃতিমান সরকারকে দায়িত্ব দেওয়া হয়। তারপর তাঁকে পাঠানো হয় বাঁকুড়ায়। তিনি মাওবাদী দমনে কারিগরি দক্ষতা দেখিয়েছিলেন।

English summary
Mamata Banerjee does major reshuffle in West Bengal police.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X