• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় রাতারাতি হাসপাতাল গড়ে উঠল রাজ্যে, মমতার ক্যাপ্টেন্সিকে কুর্নিশ

করোনা গোটা বিশ্বে মারাত্মক আকার নিয়েছে। চিনের উহানা থেকে শুরু করে এখন ইউরোপ-আমেরিকার ত্রাসে পরিণত হয়েছে করোনা। বাদ যাচ্ছে না এশিয়াও। ভারত তথা বাংলাতেও হানা দিয়েছে করোনা। এই মহামারী রুখতে সবরকম সতর্কতামূলক ব্যবস্থা তো নেওয়া হয়েইছে, এবার করোনা মোকাবিলায় রাতারাতি হাসপাতাল গড়ে উঠল রাজ্যের উদ্যোগে।

রাজ্যের এক স্টেডিয়ামে অস্থায়ী হাসপাতাল

রাজ্যের এক স্টেডিয়ামে অস্থায়ী হাসপাতাল

মমতার সরকারে প্রচেষ্টায় করোনা মোকাবিলার জন্য রাজ্যের এক স্টেডিয়ামকে অস্থায়ীভাবে হাসপাতালে রূপান্তরিত করা হয়েছে। ১৫০ শয্যবিশিষ্ট এই অস্থায়ী হাসপাতালে সমস্ত পরিষেবা থাকবে। পশ্চিমবঙ্গে সরকারের এই উদ্যোগ প্রশংসিত হয়েছে সর্বত্রই। করোনা সংক্রমণ রুখতে কতটা তৎপর মমতার প্রশাসন, তা এই হাসপাতালই তার প্রমাণ।

‘ক্যাপ্টেন’কে কুর্নিশ তৃণমূল সাংসদের

‘ক্যাপ্টেন’কে কুর্নিশ তৃণমূল সাংসদের

তৃণমূল সাংসদ টুইট করে এই বার্তা দিয়েছেন রাজ্যবাসীকে। তিনি ‘ক্যাপ্টেন'কে কুর্নিশ জানিয়েছেন। আর রাজ্যবাসীকে দিয়েছেন অভয়। ডেরেক মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে লিখেছেন, ক্যাপ্টেন, আফনার জন্য আমরা গর্বিত। আমরা গর্বিত যে, আপনার মতো একজন ক্যাপ্টেন পেয়েছি আমরা। আমরা করোনা রুখবই। এ আমাদের দৃঢ় অঙ্গীকার।

রাজ্যে করোনা আক্রান্ত চতুর্থ ব্যক্তির খোঁজ

প্রসঙ্গত রাজ্যে করোনা আক্রান্ত চতুর্থ ব্যক্তির খোঁজ মিলেছে শনিবার। এর আগে যে তিনজনের শরীরে করোনা ভাইরাল মিলেছিল, তাঁদের প্রত্যেকেরই বিদেশি যোগ ছিল। কিন্তু শনিবার যে নতুন আক্রান্তের খোঁজ মিলেছে সেই প্রৌঢ়ের কোনও বিদেশ-ইতিহাস নেই। তবে ভিনরাজ্যের যোগ রয়েছে। তাতেই উদ্বিগ্ন বাংলা।

রাজ্যবাসীকে আশ্বস্ত করে বার্তা ডেরেকের

রাজ্যবাসীকে আশ্বস্ত করে বার্তা ডেরেকের

এরই মধ্যে রাজ্যবাসীকে আশ্বস্ত করে করোনা মোকাবিলায় হাসপাতাল গড়ে তোলার বার্তা দিলেন। তিনি বর্তমানে হোম কায়ারান্টিনে রয়েছেন। বিজেপি সাংসদের দুষ্মন্ত সিংহের পাশে বসার কারণেই তিনি নিজেকে সেলফ কোয়ারান্টিনে রেখেছেন। উল্লেখ্য, বিজেপি সাংসদ করোনা আক্রান্ত গায়িকা কনিকা কাপুরের পার্টিতে গিয়েছিলেন।

English summary
Mamata Banerjee builds a hospital temporarily in Stadium to fight against Corona. Derek O’Brian messages this in his twitter handle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X