মোদীকে নিশানা মমতার, 'বিচ্ছিন্নতাবাদী'দের রাজ্যে বরদাস্ত নয়

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ষড়যন্ত্র করছে মোদীর সরকার। বাংলাকে সবচেয়ে বেশি বঞ্চনা করা হয়েছে। শিলিগুড়ির কাঞ্জনজঙ্ঘা স্টেডিয়ামে দলীয় সভায় এমনটাই অভিযোগ করলেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মোদীকে নিশানা মমতার, 'বিচ্ছিন্নতাবাদী'দের রাজ্যে বরদাস্ত নয়

দাঙ্গা লাগানো, বিচ্ছিন্নতাবাদে মদত দিচ্ছে বিজেপি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে মিথ্যাপ্রচার করছে তারা। সোমবার শিলিগুড়িতে এমনই অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে শিলিগুড়ির ছাত্র-যুব সম্মেলনে নেতা-কর্মীদের তিনি আবেদন জানান, মিথ্যা কথায় কান দেবেন না। তৃণমূল মাথা নত করবে না বলেও জানিয়েদেন মমতা বন্দ্যোপাধ্যায়।

হেলিকপ্টারে উত্তরবঙ্গে যাওয়ার আগে চা-বাগান নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয় নবান্ন থেকে। চা-শ্রমিকদের দৈনিক মজুরি ১৩২.৫০ টাকা থেকে বাড়িয়ে ১৫০ টাকা করার সিদ্ধান্তের কথা জানানো হয়। শিলিগুড়ির সভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, বিজেপি উত্তরবঙ্গে উন্নয়ন করতে আসে না। ভোটের বাক্স নিয়ে আসে। তাঁর আরও অভিযোগ, উত্তরবঙ্গে চা-বাগান খুলতে উদ্যোগী হয়নি কেন্দ্র। তাঁরাই চা-বাগান খুলতে উদ্যোগী হয়েছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। কৃষকদের পাশে থাকার কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী জানান, কৃষকদের জমির বিমা করিয়ে দিয়েছে রাজ্য। মুখে না বলে তাঁরা কাজ করে দেখিয়েছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

মোদীকে নিশানা মমতার, 'বিচ্ছিন্নতাবাদী'দের রাজ্যে বরদাস্ত নয়

সভা থেকে বিরোধীদের নিশানা করেন মুখ্যমন্ত্রী। কংগ্রেস ও সিপিএমকেও কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, দেশের সব থেকে স্বচ্ছ দল তৃণমূল। আগামীতে তৃণমূল বড় ভূমিকা পালন করবে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী জানান, তৃণমূল কংগ্রেস সবাইকে নিয়ে চলতে চায়।

English summary
Mamata Banerjee attacks BJP from his Siliguri meeting

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.