• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা-উত্তরপ্রদেশ সরকার ঠিক করবে! হিন্দু ধর্ম মহান ধর্ম, ইসলাম ধর্ম পবিত্র ধর্ম, বললেন মমতা

বাংলা-উত্তরপ্রদেশ সরকার ঠিক করবেন। এদিন ইটাহারের সভা থেকে এমনটাই বললেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ৪২-এ ৪২টি

আসন দিয়ে বাংলাকেই দিল্লির সরকার গড়তে দায়িত্ব দিতেও আহ্বান জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ ৫ বছরে বিজেপি সরকার কোনও কাজ করেনি।

উন্নয়নমূলক কাজের বর্ণনা

উন্নয়নমূলক কাজের বর্ণনা

রাজ্যের তৃণমূল সরকারের পাশাপাশি রেলমন্ত্রী থাকার সময়ে তিনি বালুরঘাটের জন্য কীকী উন্নয়নমূলক কাজ করেছেন তার বর্ণনা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে বিজেপি আমলের সঙ্গে তুলনা করেন তিনি। বলেন বিজেপি আমলে বাংলা নতুন ট্রেন পায়নি। ইটাহারে যেমন কর্মতীর্থ তৈরি করা হয়েছে, তেমনই রাজ্যে বিভিন্ন জায়গায় তীর্থস্থানের উন্নয়ন করার কথাও সভায় তুলে ধরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপিকে আক্রমণ

বিজেপিকে আক্রমণ

৫ বছরে বিজেপির বিরুদ্ধে যেমন কাজ না করার অভিযোগ করেছেন, ঠিক তেমনই বিজেপি আমলে বহু মানুষ কাজ হারিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

তিনি বলেন, মা দুর্গার হাতে অস্ত্র মানায়। তোমাদের হাতে মানায় না। সঙ্গে বলেন হিন্দু ধর্ম মহান ধর্ম, ইসলাম ধর্ম পবিত্র ধর্ম। দুই জমজ ভাই, জগাই মাধাই বলে যাচ্ছে

এনআরসি করব। কটাক্ষ করেন মোদী ও অমিত শাহকে।

'জনগণের দরকার তৃণমূলের নেতৃত্বাধীর সরকার'

'জনগণের দরকার তৃণমূলের নেতৃত্বাধীর সরকার'

ইটাহারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন জনগণের দরকার তৃণমূলের নেতৃত্বাধীন সরকার। তিনি বলেন, বাংলা-উত্তরপ্রদেশ সরকার ঠিক করবেন। তবে ৪২-এ ৪২টি আসন দিয়ে বাংলাকেই দিল্লির সরকার গড়তে দায়িত্ব দিতেও আহ্বান জানিয়েছেন তিনি।

কংগ্রেস সিপিএমকে আক্রমণ

কংগ্রেস সিপিএমকে আক্রমণ

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, জাতীয় নাগরিকপঞ্জী নিয়ে লড়াই করছে তৃণমূল। কংগ্রেস কিংবা সিপিএম তৃণমূলের পাশে দাঁড়ায়নি বলে অভিযোগ করেন মমতা।

বহরমপুর, জঙ্গিপুর-সহ বেশ কয়েকটি কেন্দ্রে বিজেপি কংগ্রেসের প্রচারে সাহায্য করছে বলে অভিযোগ করেছেন তৃণমূল সুপ্রিমো।

English summary
Mamata Banerjee attacks BJP from her Itahar meeting. She was there for Balurghat candidate candidateArpita Ghosh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X