চলছে বামেদের ৬ ঘণ্টার ধর্মঘট, দাশনগরে মিছিল ঘিরে উত্তেজনা

Subscribe to Oneindia News

পঞ্চায়েত ভোট ঘিরে গণতন্ত্রকে হত্যা করছে রাজ্য সরকার,এই দাবি নিয়ে আজ সকাল ৬ টা থেকে শুরু হয়ে গিয়েছে বামেদের ডাকা ৬ ঘণ্টা বনধ্। সকাল ৬ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত চলবে বনধ্। এদিকে, শহর কলকাতা থেকে জেলা সমস্ত জায়গাতেই বনধের মধ্যেও স্বাভাবিক পরিবহণ। যাদবপুর, হাজরা, লেক টাউন সমস্ত এলাকাতেই যান চলাচল স্বাভাবিক। তবে এরই মধ্যে হাওড়ার দাশনগরে বামেদের আন্দোলন ঘিরে ছড়ায় উত্তেজনা। বেলা বাড়তে অবরোধ হয় যশোর রোড। কিছুটা ব্যাহত হয় যান চলাচল। হাওড়া-আমতা রোড অবরোধ।

চলছে বামেদের ৬ ঘণ্টার ধর্মঘট, দাশনগরে মিছিল ঘিরে উত্তেজনা

এদিন ,সকালেই মন্ত্রী ব্রাত্য বসু ঘুরে দেখেন লেক টাউন ও বিমানবন্দর এলাকা। বিমানবন্দরে গিয়ে তিনি নিজে পরিদর্শন করে দেখেন পরিস্থিতি। যাঁরা ধর্মঘট উপেক্ষা করে বেরিয়েছেন তাঁদের অভিনন্দনও জানান মন্ত্রী। এদিকে, বারাসত থেকে জলপাইগুড়ি সমস্ত জেলাতে পরিস্থিতি এক্কেবারে স্বাভাবিক। যেকোনও রকমের অপ্রীতিকর ঘটনা এড়াতে দিকে দিকে পুলিশ পিকেট বসানো হয়েছে। সব মিলিয়ে বনধ ঘিরে রাজ্যের বিভিন্ন জায়গায় পরিস্থিতি এখনও স্বাভিবক।

এদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার পরিস্কার জানিয়েদেন যে সমস্ত সরকারী কর্মীরা বনধের দিনে অফিসে আসবেন না, তাঁদের বেতন কাটা যাবে। পাশাপাশি, বনধ মোকাবিলায় সমস্ত রকমের ব্যবস্থা নিয়েছে রাজ্য সরকার। শহর থেকে শহরতলী যেকোনও জায়গায় অপ্রীতিকর অবস্থা এড়াতে চলছে প্রশাসনের কডা় নজরদারি।

English summary
Leftists call 6hrs Bandh in west bengal,Minister Bratya basu checks situation.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.