• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গলমহলে একের পর এক ফোন চুরি! ৫২ টি ফোন ফেরাল ঝাড়গ্রাম পুলিশ

গত কয়েক দিনে হারিয়ে যাওয়া ৫২ টি মোবাইল ফোন বৃহস্পতিবার তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দিল ঝাড়গ্রাম জেলার পুলিশ । প্রত্যর্পণ নামে যে কর্মসূচী পুলিশ নিয়েছে তাতে প্রতি মাসে হারিয়ে যাওয়া মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয় ।

 জঙ্গলমহলে একের পর এক ফোন চুরি! ৫২ টি ফোন ফেরাল ঝাড়গ্রাম পুলিশ

ঝাড়গ্রাম জেলার পুলিশ জানিয়েছে যে তারা এই দিন ৫২ টি মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দিয়েছে। এই সব মোবাইল ফোন চুরি হয়েছিল । সেগুলো ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া জেলার বিভিন্ন এলাকা ও লাগোয়া ঝাড়খণ্ড ও ওডিশা রাজ্য এলাকার থেকে উদ্ধার করা হয় ।

যাবতীয় আইনি প্রক্রিয়া সম্পন্ন করার পর এই মোবাইল ফোনগুলি ফিরিয়ে দেওয়া হয় । পুলিশ জানায় যে এদিন জেলার পুলিশ সুপার অমিত কুমার ভারত রাঠোরের উপস্থিতিতে যে মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয় তার বাজার মূল্য ৫ লাখ ৮৪ হাজার টাকা ।

পুলিশ সুপার জানান, যে এই বছর জানুয়ারি মাস থেকে এই প্রত্যর্পণ নামের এই প্রকল্প চালু হয়েছে । জানুয়ারি মাস থেকে নভেম্বর মাস পর্যন্ত এই প্রত্যর্পণ প্রকল্পে ৪৭৯ টি মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে । এই ফোনগুলির মূল্য পঞ্চাশ লাখ টাকার বেশি ।

English summary
Jhargram Dist Police has returned 52 mobile phones on thursday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X