হাইকোর্টের নির্দেশকেও 'অমান্য' বাঁকুড়া প্রশাসনের! এসডিও অফিসে মনোনয়ন পেশে বাধা

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

হাইকোর্টের দির্দেশ সত্ত্বেও মনোনয়ন পেশে ব্যর্থ হল সিপিএম। শনিবার মনোনয়ন পেশ করতে গেলে বাঁকুড়ার এসডিও অফিসের সামনে মুখোশধারীরা সিপিএম নেতা-কর্মীদের বাধা দেন বলে অভিযোগ। সিপিএম-এর দলটির নেতৃত্বে ছিলেন সুজন চক্রবর্তী। পুলিশের সামনেই সিপিএম-এর নেতা-কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী।

হাইকোর্টের নির্দেশকেও অমান্য বাঁকুড়া প্রশাসনের! এসডিও অফিসের কাছে মনোনয়ন পেশে বাধা

মনোনয়ন পেশে ফের বাধা দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। শনিবারের এই ঘটনাটি বাঁকুড়ার। সুজন চক্রবর্তীর নেতৃত্বে সিপিএম-এর নেতা-প্রার্থীরা মিছিল করে যান বাঁকুড়ার এসডিও অফিসের সামনে। কাছেই রয়েছে এসপির অফিস। সেখানেই মুখে রুমাল বাধা এবং মাথায় হেলমেট পরা তৃণমূল কর্মীরা বাধা দেয় বলে অভিযোগ। সিপিএম নেতা-প্রার্থীরা মনোনয়ন পেশ না করেই ফিরে আসেন বলে জানা গিয়েছে। দলে থাকা মহিলাদের মারধর করা হয় বলে অভিযোগ।

দলের নেতৃত্বে থাকা সিপিএম নেতা সুজন চক্রবর্তী জানিয়েছেন, তিনি ছাড়াও দলের সামনে ছিলেন বাঁকুড়ার সিপিএম নেতা অমিয় পাত্র। ছিলেন বিধায়ক সুজিত চক্রবর্তীও। এসপির অফিসের দরজায় তৃণমূলের কর্মীরা জয় শিয়া রাম ধ্বনি দেয় বলেও অভিযোগ। সুজন চক্রবর্তীর অভিযোগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মদতেই এই বাহিনী তৈরি করা হয়েছে।

তৃণমূলের তরফে অবশ্য সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

সুজন চক্রবর্তী জানিয়েছেন শুক্রবার আহত বাসুদেব আচারিয়াকে দেখতে তিনি বাঁকুড়ায় গিয়েছেন।

English summary
In the 6th day of Panchayat nomination there is tention on roads of Bankura district

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.