• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষ্যে রণকৌশল বৈঠক মমতার! সাংগঠনিক স্তরে রদবদলের সম্ভাবনা

  • |

২০২১-এর আগে শেষ ২১ জুলাইয়ের সভা হয়ে দিয়েছে। সেই সভা থেকে পরবর্তী ২১ জুলাইয়ের সভা ঐতিহাসিক হবে বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১-এর লড়াইয়ে যা বিশেষভাবে প্রয়োজন, সেই সংগঠন নিয়ে বসছেন তৃণমূল নেত্রী। ২১ জুলাইয়ের মতো বৃহস্পতিবারের সাংগঠনিক সভাও হবে ভার্চুয়াল।

উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস! দক্ষিণবঙ্গের পরিস্থিতি কতটা খারাপ হবে, কী বলছে হাওয়া অফিস

২১-এর রণকৌশল ঠিক করতে ভার্চুয়াল বৈঠক

২১-এর রণকৌশল ঠিক করতে ভার্চুয়াল বৈঠক

ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে, ২০২১-এ রাজ্যে তৃণমূলের মূল প্রতিপক্ষ হতে চলেছে বিজেপি। সেই বিজেপির রণকৌশল তৈরির জন্য দিলীপ ঘোষ আর মুকুল রায়দের জরুরি তলব করা হয়েছে দিল্লিতে। ঠিক সেই সময় ভিডিও কনফারেন্সে নেতা, মন্ত্রী, জেলার পর্যবেক্ষক, সভাপতিদের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন দলের সুপ্রিমো।

 গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ কয়েকটি জেলা

গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ কয়েকটি জেলা

মুখ্যমন্ত্রী ২১ জুলাইরের ভার্চুয়াল সভা থেকে ২০২১-এর নির্বাচনে ফিরে আসার সংকল্পের কথা জানালেও, বেশ কয়েকটি জেলার পরিস্থিতি নিয়ে অস্বস্তিতে রয়েছে তৃণমূল নেতৃত্ব। মালদহ, নদিয়া, হুগলি-সহ একাধিক জেলায় গোষ্ঠীদ্বন্দ্ব দলকে উদ্বেগে রেখেছে বলেও খবর।

রেশন ও আম্ফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ

রেশন ও আম্ফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ

রাজ্যের সর্বত্রই কোথাও না কোথাও রেশনে দুর্নীতির অভিযোগ উঠেছে। অন্যদিকে দক্ষিণের ৬ জেলায় আম্ফানের ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে তৃণমূলের পঞ্চায়েতের বিরুদ্ধে। যদিও পরিস্থিতি সামাল দিতে মুখ্যমন্ত্রী বলেছেন, ৯৯ শতাংশ ক্ষতিগ্রস্তের হাতে পৌঁছে গিয়েছে ত্রাণের টাকা। অন্যদিকে পঞ্চায়েত স্তরে বেশ কয়েকজনকে সরিয়ে দেওয়ার ব্যবস্থাও করেছে তৃণমূল। এইসব বিষয় ২০২১-এর লড়াইয়ে কাঁটা হয়ে উঠতে পারে, বিলক্ষণ জানে তৃণমূল নেতৃত্ব।

দায়িত্ব বাড়তে পারে শুভেন্দু অধিকারীর

দায়িত্ব বাড়তে পারে শুভেন্দু অধিকারীর

দলের মধ্যে শুভেন্দু অধিকারী নিজের দফতর আর জেলা নিয়েই ব্যস্ত রয়েছেন। ২০২১-এর লক্ষে তাঁকে আরও বড় দায়িত্ব দেওয়ার হতে পারে বলেও মনে করছেন দলের অনেকে। তবে শেষ সিদ্ধান্ত নেবেন দলের সুপ্রিমো।

English summary
Important organisational meeting of TMC will be held in 24 July in Presence of Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X