'মোদী সরকারের ওয়েবসাইটের তথ্য 'সত্যি' হলে, 'মিথ্যা' বলছেন মমতার ২ আমলা'

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ভারত সরকারের বাণিজ্য মন্ত্রকের অধীনে কন্ট্রোলার জেনারেল অব পেটেন্টস, ডিজাইনস ও ট্রেড মার্কস-এর ওয়েবসাইটের দেওয়া তথ্য সত্যি হলে মিথ্যে বলছেন রাজ্যের দুই আমলা। বিশ্ববাংলা ট্রেডমার্ক নিয়ে এমনটাই বলছে রাজনৈতিক মহল।

'মোদী সরকারের ওয়েবসাইটের তথ্য 'সত্যি' হলে, 'মিথ্যা' বলছেন মমতার ২ আমলা'

ভারত সরকারের বাণিজ্য মন্ত্রকের ইন্ডাস্ট্রিয়াল পলিসি ও প্রোমোশন বিভাগের অধীনে কন্ট্রোলার জেনারেল অব পেটেন্টস, ডিজাইনস ও ট্রেড মার্কস-এর ওয়েবসাইটে http://www.ipindia.nic.in/journal.htm-এই লিঙ্কে গেলে ট্রেডমার্কস জার্নাল সিরিয়াল নং ২৭ এবং ১৭৯৬ নং জার্নাল পাবলিকেশন ডেট ০৮/০৫/২০১৭ এবং প্রাপ্তিযোগ্যতা ০৮/০৫/২০১৭ তে গিয়ে ক্লাস ৪১-৪২ পিডিএফ ডাউনলোড করলে, ৬৪৫ পৃষ্ঠার জার্নালের ৭৭ পৃষ্ঠায় গেলেই অভিষেক ব্যানার্জির নামে যে বিশ্ববাংলা ট্রেডমার্ক নথিভূক্ত রয়েছে, তার প্রমাণ পাওয়া যাচ্ছে।

শুক্রবার ধর্মতলায় বিজেপির মঞ্চ থেকে এই নথি তুলে ধরেই বিজেপি নেতা মুকুল রায় চ্যালেঞ্জ করেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। মুকুল রায়ে অভিযোগ নস্যাৎ করতে নবান্নে সাংবাদিক সম্মেলন করেন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্য এবং ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের প্রধান সচিব রাজীব সিনহা। রবিবার এই দুই আমলাকে পাল্টা চিঠি দিয়ে সাধারণ মানুষকে মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগ করেন মুকুল রায়।

English summary
If website of Modi government gives correct thing, then 2 ias of Mamata government speaks wrong on Biswabangla Trademark issue.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.