• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গেরিলা কায়দায় অভিযান! নবান্ন অভিযান নিয়ে হুঁশিয়ারি অর্জুন সিং-এর

  • |

আটই অক্টোবর বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান (Nabanna Abhijan)। কোনও পরিস্থিতিতেই এই সিদ্ধান্ত বদল করা হবে না। এদিন সাফ জানিয়ে দিয়েছেন বিজেপি(BJP) সাংসদ অর্জুন সিং(Arjun Singh) । এদিন ব্যারাকপুরের নারায়ণপুরে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অর্জুন সিং, সৌমিত্র খান, রাজু বন্দ্যোপাধ্যায়ের মতো নেতারা। সেই অনুষ্ঠান থেকেই নেতারা তৃণমূলকে আক্রমণ করেন।

গেরিলা কায়দায় অভিযান

গেরিলা কায়দায় অভিযান

অর্জুন সিং এদিন হুঁশিয়ারি দিয়ে বলেন, গেরিলা কায়দায় এই অভিযান হবে। কোনও বাধা মানা হবে না।

তৃণমূলকে আক্রমণ সৌমিত্র, রাজুর

তৃণমূলকে আক্রমণ সৌমিত্র, রাজুর

এদিনের অনুষ্ঠান থেকে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে রিকশাওয়ালা বলে কটাক্ষ করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খান। কোনও ভাবেই প্রশাসন নবান্ন অভিযানকে আটকাতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি। অন্যদিকে রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে বলেন, ওরা যা আক্রমণ করছে তার ৩ গুণ আক্রমণ করা হবে। রাজ্যের দুই মন্ত্রী গৌতম দেব এবং রবীন্দ্রনাথ ঘোষ গরু পাচারের সঙ্গে যুক্ত বলে অভিযোগ করেন রাজু বন্দ্যোপাধ্যায়।

 ৮ অক্টোবর বিজেপির নবান্ন অভিযান

৮ অক্টোবর বিজেপির নবান্ন অভিযান

৮ অক্টোবর বিজেপির নবান্ন অভিযান। ওইদিন বেলা ১২ টা নাগাদ ৪ টি মিছিল নবান্নর উদ্দেশে যাত্রা শুরু করবে বলে জানা গিয়েছে। এর মধ্যে ২ টি মিছিল যাবে হাওড়া থেকে, অন্য দুটি মিছিল যাবে কলকাতা থেকে। হাওড়ার মিছিল দুটির একটি যাত্রা শুরু করবে সাঁতরাগাছি থেকে। অপরটি যাত্রা শুরু করবে হাওড়া ময়দান থেকে। আর কলকাতার মিছিলে একটি শুরু হবে রাজ্য বিজেপির সদর দফতর থেকে। সেটি প্রথমে হাওড়া ময়দান যাবে। তারপর সেখান থেকে নবান্ন। অপর মিছিলটি দক্ষিণ কলকাতা থেকে শুরু হবে বলে জানা গিয়েছে।

বিভিন্ন দাবিতে নবান্ন অভিযানের ডাক

বিভিন্ন দাবিতে নবান্ন অভিযানের ডাক

রাজ্যে কর্ম সংস্থানের দাবিতে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। রাজ্যে চাকরির নামে দুর্নীতি, নিয়োগ প্রক্রিয়া বন্ধ রাখার অভিযোগ তোলা হয়েছে বিজেপির তরফে। পাশাপাশি রাজনৈতিক হত্যাকাণ্ডের মতো একাধিক বিষয়কে এই অভিযানের সঙ্গে যুক্ত করা হচ্ছে।

English summary
Guerrilla style operation on the way to Nabanna will be done by BJP workers, warns Arjun Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X