• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দত্তপুকুরে মহিলাকে কটূক্তিতে অভিযুক্ত যুবককে মারধরের পর মৃত্যুর অভিযোগ ঘিরে রণক্ষেত্র এলাকায়

  • By Staff
  • |

মেলার মাঠে এক মহিলাকে কটুক্তি ধীরে বিরাট উত্তেজনা উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে। ঘটনাস্থলে ব়্যাফ, কমব্যাট ফোর্স ও বিশাল পুলিশবাহিনী উপস্থিত হয়েছে। দীর্ঘক্ষণ ধরে ট্রেন অবরোধ চলছে দত্তপুকুর স্টেশনে। তার জেরে বনগাঁ শাখায় ট্রেন চলাচল কার্যত বন্ধ। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে রয়েছে একাধিক ট্রেন। শিয়ালদহ থেকে বনগাঁ গামী ট্রেন বারাসাত পর্যন্ত চলায় তীব্র ভোগান্তির সম্মুখীন যাত্রীরা। এদিকে যশোর রোডও অবরুদ্ধ রয়েছে বলে খবর।

যুবককে মারধরের পর মৃত্যুর অভিযোগ ঘিরে রণক্ষেত্র দত্তপুকুর

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, দত্তপুকুরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের এক মহিলাকে কটুক্তি করে পাশের গ্রামের দুই ছেলে। এরপর ওই মহিলা গিয়ে পার্শ্ববর্তী ক্লাবে খবর দিলে ক্লাব কর্তৃপক্ষ দলবল নিয়ে এসে ওই ছেলেটির উপর আক্রমণ করে। মারধরের চোটে ছেলেটি মারা গিয়েছে বলে অভিযোগ।

অভিযোগ, এরপরই পাল্টা অপরপক্ষ এসেও হামলা চালায় ক্লাব কর্তৃপক্ষের ওপর। বেশ কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়। পুলিশ এসে ওই যুবকের দেহ উদ্ধার করলেও, তাৎক্ষণিক উত্তপ্ত হয়ে ওঠে ঘটনাস্থল। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী, ব়্যাফ, কমব্যাট ফোর্স। দুই পক্ষের ইট বৃষ্টিতে জখম হন বেশ কয়েকজন পুলিশ।

English summary
Group clash in Duttapukur area of North 24 parganas, one died, police roped in
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X