এসআই অমিতাভ মালিকের মৃত্যুতে সিবিআই তদন্ত দাবি অভিযুক্ত বিমল গুরুংয়ের

  • Posted By:
Subscribe to Oneindia News

পাহাড়ে মোর্চার হামলায় শহিদ রাজ্য পুলিশের এসআই অমিতাভ মালিকের খুনের খোদ অভিযুক্ত বিমল গুরুং-ই সিবিআই তদন্ত দাবি করলেন। পাহাড়ে আত্মগোপন করা অবস্থায় নতুন অডিও বার্তা সামনে এসেছে বিক্ষুব্ধ মোর্চা সভাপতির। সেখানে তিনি শুধু অমিতাভ মালিকের মৃত্যুই নয়, পাহাড়ে অশান্তি, বিস্ফোরণ, অস্ত্র উদ্ধারের ঘটনায় ঘুরিয়ে নিজের ঘাড় থেকে দোষ ঝাড়ার চেষ্টা করেছেন তিনি।

এসআই অমিতাভ মালিকের মৃত্যুতে সিবিআই তদন্ত দাবি গুরুংয়ের

গুরুং অডিও বার্তায় জানিয়েছেন, পাহাড়ে অস্ত্র উদ্ধারের ঘটনায় এনআইএ তদন্ত হোক। সিংলায় এসআই অমিতাভ মালিকের মৃত্যুর ঘটনা সিবিআইকে দিয়ে তদন্ত করালেই সব সত্যি সামনে আসবে বলে দাবি গুরুংয়ের।

পাহাড়ে সাম্প্রতিক সময়ে সমস্ত গন্ডগোলের জন্য বিমল গুরুংয়ের দিকে অভিযোগের আঙুল তুলেছে রাজ্য সরকার। পাল্টা গুরুং রাজ্য সরকারকে পাহাড়ে অশান্তির জন্য দোষারোপ করেছেন।

পাশাপাশি পাহাড়ের তৃণমূলের মন্ত্রী গৌতম দেবকে পাহাড়ে অশান্তির জন্য কাঠগড়ায় তুলে বিমল গুরুং তাঁকে দেশদ্রোহী বলে আখ্যা দিয়েছেন। পাহাড়ে জনজীবন তৃণমূলের জন্য বিপর্যস্ত হয়েছে বলে অডিও বার্তায় দাবি করেছেন মোর্চার একসময়ের সুপ্রিমো।

এদিকে পলাতক বিমল গুরুং ৩০ অক্টোবর পাহাড়ে সভা করবেন বলে যে দাবি করেছেন তার ভিত্তিতে আগেভাগে গুরুংয়ের খোঁজ পেতে বিভিন্ন এলাতায় তল্লাশি জারি রেখেছে রাজ্য পুলিশ। দফায় দফায় পুলিশি অভিযান চলছে।

English summary
GJM supremo Bimal Gurung asks CBI enquiry on SI Amitava Mullick murder

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.