• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এসএসসি গ্রুপ ডি তে চাকরির জন্য ভুয়ো নথি পেশ, চাঞ্চল্য

  • |

এসএসসি গ্রুপ ডি তে চাকরির জন্য ভুয়ো নথি পেশ করে হতে নাতে আটক এক। ফাঁস হয়ে গেলো প্রতারণার চক্র।

সূত্রের খবর, সোমবার এসএসসি গ্রুপ ডি তে চাকরির জন্য ডকুমেন্ট ভেরিফিকেশন এ আসে এক চাকরিপ্রার্থী। নন্দীগ্রামের বাসিন্দা অরিজিৎ দাস। সেই ডকুমেন্ট ভেরিফিকেশনেই তার শংসাপত্র গুলিকে ফেক বলে চিহ্নিত করেন শিক্ষা দফতরের আধিকারিকরা। ফেক ডকুমেন্টস সহ হাতে নাতে আটক হয় চাকরি প্রার্থী অরিজিৎ দাস।

এসএসসি গ্রুপ ডি তে চাকরির জন্য ভুয়ো নথি পেশ, চাঞ্চল্য

আরো জানা যায় ধরা পড়তেই ফাঁস হয়ে যায় প্রতারণা চক্রের কান্ড কারখানা। ৪ লাখ টাকার চুক্তি হয়। প্রথমে ২.৫ লাখ টাকা দেওয়া হয় চেকের মাধ্যমে। জমি বিক্রি করে এই টাকা জোগাড় করে অরিজিত।

২০১৬ তে grup D তে পরীক্ষা দেয় সে কিন্তু ফেল করে। এরপর নন্দী গ্রামের বাজারে মধু বলে একজনের পরিচয় হয় তার। মধুর কাছেই তার দুর্দশার কথা বলে। সেই মধু এসএসসি অফিসের পাশে বিক্রম মন্ডল বলে একজনের পরিচয় করিয়ে দেয়। সে বলে তাকে চাকরি করে দেবে তার বিনিময়ে ৪ লাখ টাকা দিতে হবে।

সূত্রের খবর, একটি ফেক ওয়েবসাইট করে সেখান থেকে ফেক রেজাল্ট দেখায়। তখন ২:৫ টাকা দেয়। এরপর ভেরিফিকেশন হয়ে গেলে বাকি টাকা দিতে হবে। আজ সেই ভুয়ো নথি নিয়ে ভেরিফিকেশন দিতে এলে দফতরের চেয়ারম্যান এর সন্দেহ হয়। এবং জানা যায় তাকে দেওয়া ভেরিফিকেশন লেটারটি ফেক। খবর দেওয়া হয় বিধান নগর পূর্ব থানায়। পুলিশ এসে চাকরি প্রার্থীকে আটক করে।

English summary
Fraudualnt info presented in SSC group D staff Examination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X