• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব্যসাচী কাণ্ডে দলের কাছে ক্ষমা চাইলেন 'বিরক্ত' ফিরহাদ হাকিম

সব্যসাচী দত্তকে নিয়ে সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। বিধাননগরের বিতর্কিত মেয়র সব্যসাচীকে পদ থেকে ছেঁটে ফেলার প্রক্রিয়া শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের তরফে অনাস্থা প্রস্তাব এনে ছেঁটে ফেলতে বিধাননগর পুরসভার ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়কে নির্দেশ দিয়েছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।

টানাপোড়েন অনেকদিনের

টানাপোড়েন অনেকদিনের

এই নিয়ে বেশ কয়েক মাস ধরেই বিড়ম্বনায় রয়েছে দল, তা স্বীকার করে নিয়েছেন ফিরহাদ। তিনি নিজেই জানিয়েছেন, সব্যসাচী যে করেছে তা দলের জন্য অত্যন্ত অস্বস্তিকর। এই ধরনের ঘটনা মানা যায় না। তাঁর সম্মান থাকলে তিনি দল ছেড়ে দিন।

মধ্যস্থতার বৃথা চেষ্টা

মধ্যস্থতার বৃথা চেষ্টা

এই ঘটনার পর আরও একটি বিষয় স্পষ্ট করেছেন ফিরহাদ। তিনি জানিয়েছেন, দলীয় নেতৃত্ব অনেকদিন আগেই সব্যসাচী বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার কথা ভেবেছিল। তবে সব্যসাচী তাঁর অত্যন্ত স্নেহভাজন। ফলে তিনি মাঝখানে থেকে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করছিলেন। তবে এখন বিষয়টি হাতের বাইরে চলে গিয়েছে। এবং দল বিড়ম্বনায় পড়েছে। এজন্য সরাসরি তিনি দলীয় নেতৃত্বের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন।

ক্ষমা চাইলেন ফিরহাদ

ক্ষমা চাইলেন ফিরহাদ

এর আগে সোমবার সব্যসাচীকে বেইমান বলে কটাক্ষ করেছিলেন ফিরহাদ। এমনকী সব্যসাচী যে দল বিরোধী কাজ করছেন সেজন্য তাঁকে মীরজাফর বলে কটাক্ষ করতেও ছাড়েননি। এদিন সেই সুত্রেই দলের কাছে ক্ষমা চাইলেন ফিরহাদ।

English summary
Firhad Hakim say sorry to TMC for Sabyasachi Dutta
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X