গাড়িতে উঠে দমকলকর্মীদের কিল-চড়-ঘুসি মারলেন এক মহিলা, কেন এমন ঘটনা নববর্ষে

Subscribe to Oneindia News

আগুন নেভাতে যাওয়ার পথে রাস্তায় আক্রান্ত হলেন দমকলকর্মীরা। তাঁদের গাড়িতে উঠে চড়াও হলেন এক গৃহবধূ। দমকলকর্মীদের মারধর করলেন। নববর্ষের দুপুরে এই ঘটনার সাক্ষী রইল পশ্চিম বর্ধমানের আসানসোলের মুর্গাশোল। জিটি রোডের উপর একটি গাড়ি দাঁড়িয়েছিল। দমকল রাস্তা ছাড়ার জন্য বারবার হর্ন বাজানোয় ওই মহিলা দমকলকর্মীদের উপর চড়াও হন বলে অভিযোগ।

গাড়িতে উঠে দমকলকর্মীদের কিল-চড়-ঘুসি মারলেন এক মহিলা, কেন এমন ঘটনা নববর্ষে

ওই মহিলার পাল্টা অভিযোগ, দমকলকর্মীরা তাঁকে হেনস্থা করেছেন, তাঁর স্বামীকে মারধর করা হয়েছে। সেই কারণেই তিনি চড়াও হন দমকলকর্মীদের উপর। এই ঘটনাকে কেন্দ্র করে হুলুস্থুল পড়ে যায় এলাকায়। দমকল কর্মীরা জানান, তাঁরা রাস্তা ছাড়ার জন্য বলেছিলেন বলেই রীতিমতো যুদ্ধং দেহি মেজাজে গাড়িতে উঠে কিল-চড়-ঘুসি মারতে থাকেন মহিলা।

এদিন দুপুরে আসানসোলে একটি বহুতলে আগুন লাগে। সেই খবর পেয়ে চটজলদি আগুন নেভাতে যাচ্ছিলেন দমকলকর্মীরা। সেইসময় আসানসোলের মুর্গাশোলে একটি চার চাকা গাড়ি রাস্তা দখল করে দাঁড়িয়েছিল। বারবার হর্ন বাজানো সত্ত্বেও গাড়িটি সরছিল না। তার ফলে গাড়ি থেকে নেমে দমকলকর্মীরা গাড়িতে থাকা দম্পতির উপর চড়াও হন বলে অভিযোগ।

তাঁদের গাড়ির লুকিং গ্লাসও ভেঙে দেওয়া হয়। এরপরই গাড়িতে উঠে দমকলকর্মীদের উপর চড়াও হন গৃহবধূ। দমকলকর্মীদের মারধর করা হয়। এরপর আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে এসে আক্রান্ত দমকলকর্মীদের উদ্ধার করেন। পুলিশ ওই দম্পতিকে থানায় গিয়ে অভিযোগ জানানোর পরামর্শ দেয়।

English summary
Fire workers are attacked by a house wife at Asansole of West Burdwan. Police rescued the fire workers

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.