• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বন্ধ শ্মশান, করোনা রোগীর দেহ আগলে প্রায় ১ দিন পরিবার

  • |

বিধাননগরের করুনাময়ী আবাসনের এফ ৫৪/৭ নম্বরের বাসিন্দা গীতা কুমারী(৮৫) মারা গিয়েছেন শনিবার বিকেল ৬ টা নাগাদ। পরিবারের বাকি বাসিন্দা বলতে তার এক ভাই এবং ভাইয়ের এক ছেলে। কিন্তু তারাও একইরকমভাবে করোনায় আক্রান্ত। এদিকে গীতাদেবীর সাহায্যে আবাসনের বাসিন্দারা পুরসভা, স্থানীয় পুলিশ প্রশাসন এবং স্বাস্থ্যভবনে জানান।

বন্ধ শ্মশান, করোনা রোগীর দেহ আগলে প্রায় ১ দিন পরিবার

আবাসনেরই এক বাসিন্দা মানস দাস জানিয়েছেন, "সবাইকে জানানোর পরেও কেউ এখন মৃতদেহটিকে উদ্ধারের কাজে আসেননি।" এই বিষয়ে পুরনিগমের স্বাস্থ্য বিভাগের প্রশাসক পদের দায়িত্বে থাকা প্রণয়কুমার রায়কে জিজ্ঞাসা করা হলে তিনি স্পষ্ট জানান, "বেলঘরিয়া এবং কামারহাটির শ্মশান ছাড়া এই এলাকার মৃতদেহ পাঠানো যায় না।

বিদ্যুতের ব্যবহার গত বছরের মে মাসের তুলনায় দেশে ২৫ শতাংশ বেড়েছে, কোন ইঙ্গিত দিতে শুরু করল পরিসংখ্যানবিদ্যুতের ব্যবহার গত বছরের মে মাসের তুলনায় দেশে ২৫ শতাংশ বেড়েছে, কোন ইঙ্গিত দিতে শুরু করল পরিসংখ্যান

বেলঘরিয়ার শ্মশানে রাত ৮টার পর দেহ নেওয়া হয় না। অন্যদিকে কামারহাটির শ্মশানে রাত ১০টার পর আর দেহ নেওয়া হয় না। কিন্তু তার উপর কামারহাটির শ্মশান বর্তমানে বন্ধ আছে। ফলে বেলঘরিয়া শ্মশানের উপর চাপ বৃদ্ধি পেয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত ওই দেহটিকে উদ্ধার করে বার করে নিয়ে যাওয়ার জন্য।" এদিকে গোটা আবাসনে এই নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

English summary
Family waits for almost full days with Corona patient's body due to crematorium closed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X