• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে হুমকি! বাবুলের বিরুদ্ধে এফআইআর দায়ের কমিশনের

প্রিসাইডিং অফিসারকে হুমকি দিয়ে নির্বাচন কমিশনের কোপে পড়লেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে ধমকানোর জন্য বাবুলের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। বারাবনিতে বিজেপি এজেন্টকে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যান বাবুল। তারপরই প্রিসাইডিং অফিসারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন।

বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে হুমকি! বাবুলের বিরুদ্ধে এফআইআর দায়ের কমিশনের

এদিন ভোটগ্রহণ শুরু হওয়ার পরে থেকে বারাবনির ১৯৯ নম্বর বুথ উত্তেজনা ছিল। বিজেপির নেতারা অভিযোগ করেন, তাদের এজেন্টকে মারধর করে বের করে দেওয়া হয়। সেই সুযোগে ছাপ্পা ভোট শুরু করে তৃণমূল কর্মীরা। যদিও তৃণমূলের পাল্টা অভিযোগ, সেই বুথে বিজেপির কোনও এজেন্টই ছিল না।

এই খবর পাওা মাত্রই বুথে যান আসানসোলের বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়। তাঁর বিরুদ্ধে পাল্টা অভিযোগ, বুথের ভিতরে ঢুকে তৃণমূলের এজেন্টকে ধমক দেওয়ার। প্রিসাইডিং অফিসারকেও ধমকানোর অভিযোগ ওঠে। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে বারাবনিতে। শুধু বারাবনি নয়, জামুড়িয়া ও রানিগঞ্জেও বাবুলকে ঘিরে বিক্ষোভ দানা বাঁধে।

তৃণমূল ও বিজেপি কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। বারাবনিতে বুথের বাইরে বেরোতেই তৃণমূলকর্মীরা তাঁকে ঘিরে বিক্ষোভ শুরু করেন। উত্তেজনার মধ্যেই তৃণমূলকর্মীরা বাবুলের গাড়িতে ভাঙচুর করেন। তাঁর গাড়ির পিছনের কাঁচ ভেঙে যায়। বাবুল অভিযোগ করে, তাঁকে আটকে রাখার চেষ্টা করছে তৃণমূল। এই অভিযোগও খতিয়ে দেখা হয়। শেষপর্যন্ত তাঁর বিরুদ্ধে এফআইআর-এর সিদ্ধান্ত নেয় কমিশন। এর আগে জোড়া এফআইআর হয় বাবুলের বিরুদ্ধে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের জন্যে এফআইআর হয়েছিল, এবার এফআইআর প্রিসাইডিং অফিসারকে ধমকের জন্য।

English summary
Election Commission files FIR against Babul Supriyo due to threaten to Presiding Officer at Barabani of Asansole,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X