• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার করোনা আক্রান্ত হলেন বসিরহাটের উপ সংশোধনাগারে চিকিৎসক

  • By Avik
  • |

এবার করোনা আক্রান্ত হলেন বসিরহাটের উপ সংশোধনাগারে চিকিৎসকও। আক্রান্ত চিকিৎসকের নাম শাহাজান বিশ্বাস। বসিহাট মহাকুমার এখনও পর্যন্ত করোণা আক্রান্ত ১২৬। সুস্থ হয়ে ঘরে ফিরেছে ২৫ জুন।

করোনা আক্রান্ত হলেন বসিরহাটের উপ সংশোধনাগারে চিকিৎসক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উপ সংশোধনাগারে চিকিৎসক শাহাজান বিশ্বাসের বাড়ি বসিরহাটের বাড়ি ইটিন্ডা পানিতর সীমান্তে। গত কয়েকদিন আগে উপ সংশোধনাগারে আধিকারিক সহ বেশ কয়েকজনের রক্ত লাগানো সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তারপরই রিপোর্টে এই চিকিৎসকের কোন সংক্রমণ পজিটিভ আসে।

এরপর পরই চিকিৎসককে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এবং চিকিৎসকের বাড়ি সিল ও বাড়ির পার্শ্ববর্তী এলাকা জীবাণুমুক্ত করা হয়েছে। তার সংস্পর্শে আসা স্ত্রী ছেলে-মেয়ে সহ ১৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে স্বাস্থ্য দপ্তরের তরফে।

প্রসঙ্গত, এর আগে করোনার থাবায় আক্রান্ত হন বসিরহাটে বিডিও। শুধুমাত্র ব্লক আধিকারিক নিজেই নন তার সঙ্গে আরও 5 জন সরকারি কর্মচারীও করো না ক্লান্ত হন বলে জানা গিয়েছে।

এর কিছুদিন আগে বসিরহাট থানার এক পুলিশ অফিসার তমাল সেনগুপ্ত করোনা আক্রান্ত হন। করোনা পজিটিভ হওয়ায় তাঁকে হাসপাতালে পাঠানো হয়। স্যানিটাইজ করা হয় বসিরহাট থানা চত্বর। কোয়ারান্টিনে পাঠানো হয় থানার বেশ কিছু আধিকারিক ও পুলিশকর্মীদের। তারপর উপ সংশোধনাগারের চিকিৎসকের আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে বসিরহাট শহরে। প্রশাসন স্তরেও বিশেষ সাবধানতা অবলম্বন করা হয়েছে।

English summary
doctor of basirhat jail got infected with coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X