• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একই লোক, একই বক্তা, ফল একই! রাজ্যের বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে কটাক্ষ দিলীপের

  • |
Google Oneindia Bengali News

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়েছেন, রাজ্যের পরবর্তী বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলন (Bengal Business Summit) হবে ২০২২-এর ২০ ও ২১ এপ্রিল। যা নিয়ে এদিন কটাক্ষ করেছেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) । রাজ্য সরকারের বিরুদ্ধে নিয়ম-নীতি না মানার অভিযোগও তিনি করেছেন।

তৃণমূল সরকারকে নিশানা

তৃণমূল সরকারকে নিশানা

রাজ্যে পেট্রোল ও ডিজেলের দাম কমানোর দাবিতে প্রতিবাদ মিছিলের অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। যা নিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, প্রত্যেক সরকার কিংবা দলের একটা পলিসি থাকে। তাঁর অভিযোগ পশ্চিমবঙ্গ সরকার এবং তৃণমূলের পলিসি হল বিজেপিকে আটকানো। নিয়ম-নীতির বাইরে গিয়ে অনিয়ম করে, তা করা হচ্ছে।

নেওয়ার অভ্যাস রয়েছে, দেওয়ার নেই

নেওয়ার অভ্যাস রয়েছে, দেওয়ার নেই

সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আপাতত রাজ্যে পেট্রোল ও ডিজেলে ভ্যাট কমার সম্ভাবনা নেই। এব্যাপারে দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন উনার নেওয়ার অভ্যাস হয়ে গিয়েছে, দেওয়ার হয়নি। তিনি বলেছেন, কেন্দ্রীয় সরকার বিনামূল্যে রেশন বন্ধ করে দেবে বলেছে, তাতে সব থেকে কষ্ট হয়েছে উনার। ১০০ দিনের কাজে সব থেকে বেশি টাকা পশ্চিমবঙ্গ পায়। তিনি কটাক্ষ করে বলেছেন, সারা দেশ জানে এই রাজ্যের মানুষ গরিব। মানুষের হাতে কাজ নেই। মানুষের ক্রয় ক্ষমতা নেই।

জেলায় জেলায় আন্দোলন

জেলায় জেলায় আন্দোলন

রাজ্যে পেট্রোল ও ডিজেলের দাম কমানোর দাবিতে জেলায় জেলায় আন্দোলন করা হবে। মিছিলও বের করা হবে। কোথাও কোথাও পেট্রোল পাম্পে দাঁড়িয়ে লোককে সচেতন করা হবে। অন্য রাজ্যের দামের সঙ্গে তুলনা করা হবে। রাজ্য সরকার কেন কমাচ্ছে না, তা তুলে ধরা হবে। দিলীপ ঘোষ বলেছেন, তারা রাজ্য সরকারকে চাপ দিয়ে পেট্রোল-ডিজেলের দাম কাতে চান, যাতে সাধারণ মানুষ সুবিধাটা পায়। তিনি কটাক্ষ করে বলেন, মানুষের জন্য তৃণমূলের আন্দোলন তাহলে সাজানো ছিল।

রাজ্যের বিজনেস সামিট নিয়ে কটাক্ষ

রাজ্যের বিজনেস সামিট নিয়ে কটাক্ষ

দিলীপ ঘোষ এদিন রাজ্যের বিজনেস সামিট নিয়ে কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, গত ১০ ১১ বছরে যদি প্রত্যেকটি বিজনেস সামিটের ছবি দেখা যায়, তাহলে দেখা যাবে সামনে একই লোক বসে আছে। রেকর্ডিং দেখলেও দেখা যাবে, ভাষণ একই, বক্তা একই এবং ফলাফল একই। তিনি কটাক্ষ করে বলেছেন, যেসব শিল্পপতিরা আসেন, তারাও জানেন এখানে শিল্পগড়ার অনুকূল পরিস্থিতি নেই। তিনি বলেন, বাংলার যাঁরা ব্যবসায়ী, তাঁরা অন্য রাজ্যে বিনিয়োগ করছেন। কেননা এখানে লুটপাটের ভয় রয়েছে।

আবহাওয়ার খবর: উত্তরে হাওয়ার মধ্যেও দক্ষিণবঙ্গে বাড়ল তাপমাত্রা! উত্তরবঙ্গের আপডেট একনজরেআবহাওয়ার খবর: উত্তরে হাওয়ার মধ্যেও দক্ষিণবঙ্গে বাড়ল তাপমাত্রা! উত্তরবঙ্গের আপডেট একনজরে

Recommended Video

এরাজ্যে যেকোনো মূল্যে বিজেপিকে রুখতে হবে। এটাই হল এই সরকারের একমাত্র লক্ষ্য

English summary
As BJP will organise rallies on petrol and diesel price, Dilip Ghosh targets Mamata Banerjee on organisation of Bengal Business Summit.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X