• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাস্তার ধারের ত্রিফলাই এখন যমদূত! ১০ বছরে কোন সমস্যার স্থায়ী সমাধান করেননি মমতা, জমা জল নিয়ে বিস্ফোরক দিলীপ

Google Oneindia Bengali News

কলকাতা-সহ আশপাশের এলাকায় জমা জল নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) সরকারকে নিশানা করলেন বিজেপির (bjp) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh) । এদিন তিনি অভিযোগ করেন, গত ১০ বছরে কোনও সমস্যার স্থায়ী কোনও সমাধান করেনি এই সরকার।

জল আরও জমবে

জল আরও জমবে

যে পরিমাণ বৃষ্টি হয়েছে, তাতে জল জমেছে। এরপর আরও বেশি জল জমবে। এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে এমনটাই মন্তব্য করেছেন, বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। ড্রেন বন্ধ। আর যত ফাঁকা জায়গায়, পুকুর ছিল, তা ভরাট করে বাড়ি তৈরি হয়ে গিয়েছে। সিপিএম-এর আমল থেকেই সিন্ধিকেট রাজ, প্রোমোটিং-এর শুরু। এরপর খালের ওপরেও বাড়ি তৈরি হয়েছে, তা জলটা বেরোবে কোথা দিয়ে প্রশ্ন করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। বেআইনিভাবে জমি দখল করে পাট্টা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। ফলে জল বেরনোর জায়গা নেই।

সরকারের দায়িত্বই নেই!

সরকারের দায়িত্বই নেই!

দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, এব্যাপারে সরকারের কোনও দায়-দায়িত্বই নেই। দলের নেতারা এমনভাবে কথা বলছেন, যেন মনে হচ্ছে তাঁদের কোনও দায় নেই। এছাড়াও নেতারা অমানবিকভাবে কথা বলছেন বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। রাস্তার ধারে লোহার ত্রিফলাই এখন যমদূত হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেছেন, সরকারের এখনই ব্যবস্থা নেওয়া উচিত যাতে আর কোনও প্রাণহানি না হয়। এব্যাপারে সতর্ক করার পাশাপাশি, এমন ব্যবস্থা করা উচিত যাতে এই ধরনের কোনও দুর্ঘটনা না হয়, বলেছেন তিনি।

ফাঁকা জায়গায় কমছে, বাড়ি বাড়ছে

ফাঁকা জায়গায় কমছে, বাড়ি বাড়ছে

নিউটাউনে জল জমার সমস্যা নিয়ে প্রশ্ন করা হলে, দিলীপ ঘোষ বলেন, কিছু দিন আগে পর্যন্ত সেখানে ফাঁকা জায়গা ছিল। এখন বাড়ি বাড়ছে। পরিকল্পিত শহরের কথা বলা হলেও, সেখানে ড্রেনেজ সিস্টেম ঠিক নেই বলেও অভিযোগ করেছেন তিনি। দিলীপ ঘোষ বলে, খাল থাকলেও, সেখানে জয় যাওয়ার জন্য কোনও ব্যবস্থাই নেই। পিছনে ভেড়ি থাকলেও ড্রেন নেই বলেও অভিযোগ করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তিনি বলেছেন, পরিকল্পনা না থাকাতেই গরমের সময়ে জলের কষ্ট আর বর্ষার সময় জল জমছে।

 গত ১০ বছরে কোনও সমস্যার স্থানীয় সমাধান করেনি

গত ১০ বছরে কোনও সমস্যার স্থানীয় সমাধান করেনি

দিলীপ ঘোষ অভিযোগ করেছেন, গত ১০ বছরে এই সরকার কোনও সমস্যার স্থানীয় সমাধান করেনি। প্রসঙ্গত শুক্রবারই দিলীপ ঘোষ বলেছিলেন, তৃণমূলের দোকান এই রাজ্যে বেশিদিন চলবে না, তাই ত্রিপুরায় দোকান খোলার চেষ্টা করছে।

Daily News Update: নিউটাউনের জলযন্ত্রণা নিয়ে আশ্বাস, কলকাতায় স্মৃতি ইরানিDaily News Update: নিউটাউনের জলযন্ত্রণা নিয়ে আশ্বাস, কলকাতায় স্মৃতি ইরানি

রাস্তার ধারের ত্রিফলাই এখন যমদূত! |Oneindia Bengali

English summary
As waterlogging situation grims Dilip Ghosh alleged there is not any permanent solution on any issue made my Mamata Banerjee Govt in last 10 years.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X