• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পঞ্চায়েত থেকেই নতুন লড়াই! দিলীপের মুখে তৃণমূল সরকারকে উৎখাতের ডাক

Google Oneindia Bengali News

এই বাংলা দেখতে চায়নি বাংলার মানুষ! সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছিলাম। আর সেজন্য পরিশ্রমও করেছিলাম। কিন্তু এক বছরের মধ্যে মানুষের নাভিশ্বাস উঠে যাচ্ছে। ধর্মতলায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নজিরবিহীন আক্রমণ দিলীপ ঘোষের।

পঞ্চায়েত থেকেই নতুন লড়াইয়ের ডাক দিলীপের! দিলেন তৃণমূল সরকারকে উৎখাতের ডাক

আজ ২ মে। বঙ্গ বিধানসভায় তৃণমূলের জয়ের হ্যাটট্রিকের এক বছর। আর এদিনটাকেই মা মাটি মানুষ দিন অভিহিত করে টুইট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পালটা ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছে বঙ্গ বিজেপি। আর সেদিকেই গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দিয়ে রাজপথে নেমেছেন দিলীপ ঘোষ-সুকান্ত মজুমদাররা। আর রাস্তায় নেমেই তৃণমূল সরকারকে হুঁশিয়ারি প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতির।

তিনি বলেন, গোটা দেশের নজরে চলে এসেছে বাংলা! কি হচ্ছে এখানে দেশ দেখছে...। এমনকি তৃণমূলের লোকেরা পর্যন্ত বলছে এই সরকার চাই না।

শুধু তাই নয়, দিলীপ ঘোষ বলেন, এক বছরের মধ্যে এই সরকারের উপর আস্থা হারিয়ে গিয়েছে। মা মাটি মানুষের নামে মাকে ধর্ষণ, মাটিকে মাফিয়াদের হাতে তুলে দেওয়া হচ্ছে। আর মানুষকে রাস্তায় ছেড়ে দেওয়া হচ্ছে বলেও চাঞ্চল্যকর দাবি বিজেপি সাংসদের। আর তাই ধর্মতলায় দাঁড়িয়ে ফের একবার তৃণমূল সরকারকে উৎখাতের ডাক দেন তিনি। দিলীপ ঘোষের দাবি, বাংলার মানুষের কোথাও সুরক্ষা নেই। ভয়ের মধ্যে আছে। তবে এর বিরুদ্ধে লাগাতার আন্দোলনের ডাক সাংসদের। ব্লক থেকে রাজ্যের থানাগুলিকেও ঘেরাওয়ের ডাক দেন তিনি।

তবে সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর সেই পঞ্চায়েত নির্বাচনই পাখির চোখ... তা বুঝিয়ে দেন দিলীপ ঘোষ। প্রত্যেক বুথে টক্কর দেওয়ার ডাক তাঁর মুখে। বলেন, পঞ্চায়েত থেকেই বিজেপির উত্থান হয়েছিল। পঞ্চায়েত থেকেই আবার শুরু করতে হবে। চার বছর পর ফের ফাইনাল। আর সেই সময়ে বিজেপি ফের ক্ষমতায় আসার জন্য লড়াই করতে হবে বলেও নেতা-কর্মীদের বার্তা দিলীপ ঘোষের। বিজেপির স্বপ্নের সোনার বাংলা তৈরি হবে বলেও আশা রাখেন তিনি।

বাবুলের শপথ-জট কাটাতে আসরে অধ্যক্ষ-পরিষদীয় মন্ত্রী, রাজ্যপালের সিদ্ধান্ত নিয়ে বৈঠকবাবুলের শপথ-জট কাটাতে আসরে অধ্যক্ষ-পরিষদীয় মন্ত্রী, রাজ্যপালের সিদ্ধান্ত নিয়ে বৈঠক

বলে রাখা প্রয়োজন, আজ একদিকে যখন বর্ষপূর্তি পালন করছে শাসকদল অন্যদিকে সোমবার সকালেই কাশীপুর সর্বমঙ্গলা ঘাটে গঙ্গায় তর্পণ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, এক বছর আগে কী হয়েছিল, তা মানুষকে তাঁরা ভুলতে দেবেন না'

শুধু তাই নয়, তর্পণের একাধিক ছবি ফেসবুকে পোস্ট করে দিলীপ ঘোষ লেখেন, ' গণতন্ত্র হত্যার কাজ তৃণমূলের সংস্কৃতিতে পরিণত হয়েছে। তৃণমূলের হিংসার আর রক্তলোলুপতার বলি হয়েছেন আমাদের ২০০ অধিক কার্যকর্তারা। তাঁদের সকলের আত্মার শান্তি কামনায় তর্পণ করলাম। '

English summary
dilip ghosh target mamata banerjee on post poll violance in west bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X