• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পার্থর ঘরে হঠাৎ হাজির দিলীপ! সখ্যতার ছবি সরিয়ে হু-হু করে চড়ল জল্পনার পারদ

রাজনীতিতে লড়াই হবে নীতির, থাকবে বিরোধিতা। রাজনীতি করেন বলেন দুই যুযুধান প্রতিপক্ষ দলের নেতা-নেত্রীদের মধ্যে সখ্যতা থাকবে না, সৌজন্যবোধ থাকবে না- এ আবার কেমন কথা! এদিন কিন্তু সেই সৌজন্য ও সখ্যতার ছবি ফুটে উঠল বিধানসভায়। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের ঘরে হঠাৎ হাজির হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

পার্থর ঘরে হঠাৎ হাজির দিলীপ! চড়ল জল্পনার পারদ

দুই রাজনৈতিক প্রতিপক্ষ সৌজন্য সাক্ষাৎ করলেন, হাসিমুখে পোজ দিলেন, একে-অপরকে কুশল বিনিময় করলেন। একইসঙ্গে এই সাক্ষাৎকারকে ঘিরে রাজনৈতিক মহলে খেলে গেল অনেক জল্পনাও। কেন হঠাৎ পার্থর ঘরে এলেন দিলীপ? প্রতিপক্ষের ঘরে গিয়ে কী বললেন দিলীপ ঘোষ? শুরু হয়ে গেল তা নিয়ে চর্চা।

মঙ্গলবার দুপুরে বিধানসভা পার্থ চট্টোপাধ্যায়ের ঘরে হাজির হন দিলীপ ঘোষ। দুজনেই দীর্ঘক্ষণ হাসিমুখে কথা বলেন। বিজেপি রাজ্য সভাপতি বলেন, বিধানসভা বিধায়করা যাতে একসঙ্গে বসতে পারে, সেই আর্জি জানাতে অধ্যক্ষের কাছে গিয়েছিলেন তিনি। কিন্তু অধ্যক্ষ উপস্থিত ছিলেন না সেই মুহূর্তে। পার্থদা ছিলেন, তাই অনেকদিন পর এসেছি, একবার দেখা করে গেলাম।

দিলীপবাবু জানান, পার্থবাবুকেও একই কথা জানিয়েছি। কুশল বিনিময়ও করেছেন দুজনে। এরপর ক্যামেরার সামনে দুজনেই হাসিমুখে পোজ দেন। দিলীপ ঘোষের সঙ্গে ছিলেন দলের অন্য নেতা-নেত্রীরা। অনেকদিন পর রাজ্যে প্রধান দুই প্রতিপক্ষ দলের শীর্ষস্থানীয় নেতারা সৌজন্যের রাজনীতিতে স্বাক্ষর রাখলেন।

English summary
Dilip Ghosh suddenly appears in Partha Chatterjee’s room in Assembly. The speculation is growing on their meeting.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X