আইপিএস ভারতী ঘোষের বিজেপি যোগের জল্পনা! ধোঁয়াশা তৈরি করলেন দিলীপ

Subscribe to Oneindia News

রাজ্যের সিদ্ধান্তের বিরুদ্ধে অনাস্থা এনে ইস্তফা দেওয়ার পর থেকেই জল্পনাটা শুরু হয়েছিল। এখনও সেই জল্পনা থামেনি। তার উপর বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ধোঁয়াশা তৈরি করে আরও জল্পনা বাড়ালেন। আইপিএস অফিসার ভারতী ঘোষের বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, 'একটা সময় পশ্চিম মেদিনীপুরে তৃণমূল কংগ্রেস চালাতেন। মুকুল রায়ের ঘনিষ্ঠ হিসেবেই তিনি পরিচিত। এখনও তাঁর সঙ্গে মুকুলবাবুর যোগাযোগ রয়েছে।'

আইপিএস ভারতী ঘোষের বিজেপি যোগের জল্পনা! ধোঁয়াশা তৈরি করলেন দিলীপ

[আরও পড়ুন:'মা'-এর সরকারের 'ফাঁদে' ভারতী, ইস্তফা ঝুলিয়ে বিভাগীয় তদন্তের নির্দেশ রাজ্যের]

শনিবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে দিলীপ ঘোষ দলীয় সভায় অংশ নিতে আসেন। সেখানেই স্বাভাবিকভাবে উঠে পড়ে প্রশ্নটা। আর এই প্রশ্ন শুনে দিলীপবাবু বলেন, 'বিজেপিতে যোগ দিতে তিনি ইচ্ছুক কি না, তা নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে। পুলিশ সুপার থাকার সময় তিনি বিজেপি নেতাদের অনেক কষ্ট দিয়েছেন, তাঁর আচরণ ছিল একেবারেই তৃণমূল নেত্রীর মতো। তাঁকে পুলিশ সুপারের থেকে বেশি মনে হত একজন তৃণমূল নেত্রী হিসেবে।'

সেই ভারতী ঘোষ বিজেপিতে আসবেন বলে, তাঁর নিজেরই সন্দেহ আছে বলে জানান দিলীপবাবু। পুলিশের চাকরিতে ইস্তফা দেওয়ার পর জল্পনা শুরু হয় তাঁর বিজেপিতে যোগদান নিয়ে। কেননা সবং উপনির্বাচনে তিনি বিজেপিকে সাহায্য করেছেন বলে তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে। সেই অভিযোগেই তাঁকে কম গুরুত্বপূর্ণ পদে বদলি করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন:নীরবে বিজেপিতে ভাঙন ধরিয়ে দিল তৃণমূল, বুদ্ধিজীবী সেলের কনভেনরই ছাড়লেন দল ]

সেই থেকেই জল্পনা চলতে থাকে, ভারতী ঘোষ বিজেপিতে যেতে পারেন, এমনকী তাঁকে বিজেপির টিকিটে প্রার্থী করা হতে পারে বলেও রটনা। তাঁকে রাজ্যসভাতেও পাঠানো হতে পারে বলে রটেছে। কিন্তু সেই সম্ভাবনায় একপ্রকার জল ঢেলে দিলেন দিলীপ। তবে এর পাশাপাশি এমনও কথা বলে গেলেন দিলীপ ঘোষ যাতে ভারতী ঘোষকে নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

তিনি বলেন, ভারতী ঘোষের মতো মুকুল রায়ের ঘনিষ্ঠ অনেক পুলিশ অফিসার রয়েছেন। এখনও তাঁদের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মুকুলবাবুর। ফলে ভবিষ্যতে অনেক কিছুই হতে পারে। ভবিষ্যৎ কারও জানা নেই। তবে এখনই কোনও সম্ভাবনা নেই তাঁর বিজেপিতে যোগদানের। আর যদি কোনও সম্ভাবনা থেকেও থাকে, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবে দল।

English summary
BJP State President Dilip Ghosh creates confusion with IPS Bharati Ghosh's BJP-Joining

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.